Entertainment

স্বামীকে মুখ ভেংচালেন কেন প্রিয়াঙ্কা


প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তাঁরা নিয়মিত তাঁদের বিভিন্ন অনুষ্ঠান, বেড়ানো, পারিবারিক সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন। এমনই একটি ছবি শেয়ার করলেন নিক। যে ছবিতে প্রিয়াঙ্কাকে ভেংচি কাটতে দেখা যাচ্ছে। স্বামীর দিকে চেয়ে হাসি মুখে তাঁকে ভেংচি কাটছেন তিনি। কিন্তু কেন এমন আজব কাণ্ড করলেন প্রিয়াঙ্কা? আসলে পুরো ব্যপারটাই একটা আনন্দের মুহুর্তকে ঘিরে। একটি পরম্পরাকে ঘিরে।


ভারতীয় পরম্পরায় করবা চৌথ দীর্ঘদিনের রীতি। বিবাহিত মহিলারা সারাদিন উপবাস করে সন্ধেয় চালুনিতে চাঁদ দেখে, তারপর স্বামীর মুখ দেখে তাঁর হাতে জল পান করেই উপবাস ভঙ্গ করেন। এই রীতি আজও অম্লান। সারা দেশের বহু মহিলার সঙ্গে এই করবা চৌথ অনুষ্ঠানে সামিল হয়েছিলেন সেলেব্রিটিরাও। সেই তালিকায় অবশ্যই রয়েছেন প্রিয়াঙ্কাও। বিয়ের পর এটাই তাঁর প্রথম করবা চৌথ। সেই করবা চৌথের উপোস ভঙ্গ করার সময়ই নিক ও প্রিয়াঙ্কা ছিলেন ভারতীয় পোশাকে। প্রিয়াঙ্কা নিছক মজা করেই স্বামীকে ভেংচি কাটেন।


নিক সেই ছবি শেয়ার করে লিখেছেন, তাঁর স্ত্রী ভারতীয়, হিন্দু। আর ভারতের সংস্কার, পরম্পরা সম্বন্ধে প্রিয়াঙ্কা তাঁকে অনেক কিছু জানিয়েছেন। স্ত্রীর কাছ থেকে ভারতীয় পরম্পরা সম্বন্ধে তিনি অনেক কিছু জেনেছেন। তিনি প্রিয়াঙ্কাকে ভালবাসেন। সকলকে হ্যাপি করবা চৌথ বলেও অভিনন্দন জানান নিক। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ সিনেমাটি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা




Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *