Sports

কেকেআর-এর তারকা বোলারের করোনায় দান

কলকাতা নাইট রাইডার্স আইপিএল লিগ টেবিলে ভাল অবস্থায় নেই। তবে দলের এক তারকা বোলারের করোনায় মহৎ দান সকলের মন জয় করে নিয়েছে।

কলকাতা নাইট রাইডার্স দলের অবস্থা আইপিএল-এ এখনও পর্যন্ত খুব একটা ভাল নয়। তাতে কেকেআর সমর্থকেরা ক্ষুব্ধ। কিন্তু দলের এক তারকা বোলারের করোনায় মহৎ দান সমর্থক তো বটেই সারা দেশের তারিফ কুড়িয়েছে।

সারা বিশ্বে এখন করোনা অতিমারির বিরূপ প্রভাবে সবচেয়ে কাবু ভারত। ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর এখন বিশ্বের সবচেয়ে করোনা বিধ্বস্ত দেশের নাম ভারত।

অক্সিজেনের সমস্যা রয়েছে। রয়েছে বেড পাওয়ার সমস্যা। দৈনিক সংক্রমণ এদিন সাড়ে ৩ লক্ষ পার করে গেছে। ৩ হাজারের দরজায় কড়া নাড়ছে দৈনিক মৃত্যু। সবই উর্ধ্বমুখী।

এই অবস্থায় পিএম কেয়ার্স ফান্ডে ৫০ হাজার ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ৩৭ লক্ষ ৪৪ হাজার টাকা দান করলেন অস্ট্রেলিয়ান তারকা বোলার ও কেকেআর-এর বোলিং আক্রমণের অন্যতম স্তম্ভ প্যাট কামিন্স। তিনি জানিয়েছেন, অক্সিজেন কেনার জন্য এই অর্থ তিনি পিএম কেয়ার্স ফান্ডে দান করলেন।

করোনায় বিধ্বস্ত দেশ ভারতে এখন অনেক মানুষই হয় স্বেচ্ছায় অথবা লকডাউনের কারণে গৃহবন্দি। এক এক রাজ্যে লকডাউন ঘোষণা হচ্ছে। এই পরিস্থিতিতে করোনার চিন্তা ও আর্থিক চিন্তা নিয়ে নাজেহাল মানুষজন।

এই পরিস্থিতিতে আইপিএল চালিয়ে যেতে চাইছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। কারণ একটাই। অন্তত আইপিএল দেখে কিছুটা সময় চিন্তা থেকে দূরে থেকে মনোরঞ্জনের রাস্তা পাচ্ছেন ভারতের মানুষজন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button