Entertainment

এবার নতুন জগতে পা রাখলেন মাধুরী দীক্ষিত

কথায় বলে এখন ইন্টারনেটের যুগ। ক্রমশ ডেটা সহজে পাওয়া যাচ্ছে। ফলে ইন্টারনেটের ব্যবহার সস্তা হচ্ছে। হাতে হাতে স্মার্টফোন। ফলে সারাদিন যে যেখানেই থাকুন না কেন তিনি ইন্টারনেটে যুক্ত থাকতে পারছেন। ফলে ইন্টারনেট আসক্তিও বাড়ছে। সোশ্যাল মিডিয়া তো আছেই। এছাড়া ইউটিউবেও এখন মানুষ ভিডিও দেখতে পছন্দ করেন। সেকথা সেলেবদের কাছেও অজানা নয়। তাই অনেকেই ডিজিটাল দুনিয়ায় পা রাখছেন।

ডিজিটাল দুনিয়ার সেলেবদের দলে এবার জায়গা করলেন মাধুরী দীক্ষিতও। একসময়ের এই ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী আজও সমান সুন্দরী। তিনি এবার লঞ্চ করলেন তাঁর নিজের একটি ইউটিউব চ্যানেল। মাধুরী জানিয়েছেন তিনি অনেকদিন ধরেই এই ইউটিউব দুনিয়ায় পা রাখতে চাইছিলেন। কারণ তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য নতুন পথ নিতে পছন্দ করেন।

মাধুরী তাঁর ইউটিউব চ্যানেলে প্রধানত নিজের ব্যক্তিগত জীবনের তথ্যই তুলে ধরবেন। তাঁর অনুরাগীরা তাঁর সম্বন্ধে এই চ্যানেলে জানতে পারবেন। ইউটিউবে দেওয়া তাঁর প্রথম ভিডিও মাধুরী ট্যুইটারে শেয়ার করেন। প্রসঙ্গত ট্যুইটারে প্রায় ৮৪ লক্ষ ফলোয়ার রয়েছেন মাধুরীর। সেক্ষেত্রে তাঁর ইউটিউব চ্যানেলও দ্রুত জনপ্রিয়তা অর্জন করবে বলেই মনে করছেন অনেকে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button