Entertainment

৫৩ তলায় বসে সমুদ্রের হাওয়া খাবেন মাধুরী দীক্ষিত

বলিউড কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত ৫৩ তলায় বসে সমুদ্রের হাওয়া খাবেন। সেই বন্দোবস্ত এবার পাকা হয়ে গেল। মাধুরী এখন আরবসাগরের হাওয়া খেতে প্রস্তুত।

বলিউডে যে হাতেগোনা কয়েকজন অভিনেত্রী নিজেদের একটা প্রবাদের পর্যায়ে নিয়ে যেতে পেরেছেন তাঁদের মধ্যে অবশ্যই একজন মাধুরী দীক্ষিত। যাঁর অভিনয়, নাচ সবই মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছিল। আজও নাকি মাধুরীর হাসিতে সেই যাদুর ঝলক স্পষ্ট।

সেই মাধুরী দীক্ষিত এবার ৫৩ তলার বারান্দায় বসে নিশ্চিন্তে আরবসাগরের হাওয়া খাওয়ার জন্য তৈরি। সেই মর্মে যাবতীয় সই সাবুদ হয়ে গিয়েছে।

২ কোটি ৪০ লক্ষ টাকা দেওয়াও হয়ে গেছে। যদিও এই হাওয়া খাওয়া যথেষ্ট ব্যয়বহুল হচ্ছে। ৪৮ কোটি টাকা সাকুল্যে গুনতে হচ্ছে মাধুরীকে। তাই আড়াই কোটির মত দিয়ে দিলেন তিনি।

মুম্বইয়ের লোয়ার পারেল এলাকায় একটি আকাশচুম্বী অ্যাপার্টমেন্টের ৫৩ তলায় ফ্ল্যাট কিনেছেন মাধুরী দীক্ষিত। ফ্ল্যাটটি ৫ হাজার ৩৮৪ বর্গফুটের। ফলে ফ্ল্যাটে রয়েছে অনেক জায়গা। হাত পা ছড়িয়ে সেখানে বাস করা যায়।

এই ফ্ল্যাটটির সঙ্গে ৭টি গাড়ির পার্কিং পেয়েছেন মাধুরী। এছাড়া ওই অ্যাপার্টমেন্টের অংশ হিসাবে ফুটবল মাঠ, সুইমিং পুল, জিম, স্পা সবই রয়েছে। তবে সবচেয়ে বড় পাওনা আবাসনটির ৫৩ তলায় বসলে সামনে আরবসাগর।

অতটা উপর থেকে অপরূপ দেখায় সমুদ্রকে। সেই সমুদ্র দেখা বা তার হাওয়া খাওয়া এখন মাধুরী দীক্ষিতের কাছে সময়ের অপেক্ষা। কারণ ফ্ল্যাটটি এখন নির্মীয়মাণ। তৈরি হলেই পজেশন পেয়ে যাবেন মাধুরী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button