Entertainment

২৭ বছর পর গোপন কথা ফাঁস করলেন সঞ্জয় কাপুর, অভিনয়ের সময় জানতেন না মাধুরীও

২৭ বছর আগের কথা। সে সময় রাজা সিনেমার ২টি কালজয়ী গানের শ্যুটিং হচ্ছিল। সে সময়ের এক গোপন কথা এতদিন পর ফাঁস করলেন অভিনেতা সঞ্জয় কাপুর।

১৯৯৫ সালে কার্যত তার গানের জন্য মানুষের মনে ছাপ ফেলে সঞ্জয় কাপুর ও মাধুরী দীক্ষিত অভিনীত ‘রাজা’ সিনেমাটি। সিনেমার সব গানই মানুষের মনে দাগ কাটে। তবে তার ২টি গান এখনও অনেকের কানে বাজে। তার একটি হল ‘আঁখিয়া মিলায়ুঁ’, আর অন্যটি ‘নজরে মিলি দিল ধরকা’।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

এই গানের সঙ্গে পর্দায় নাচতে দেখা গিয়েছিল সঞ্জয় ও মাধুরীকে। সে সময় শ্যুটিং হচ্ছিল ফিল্মিস্তান স্টুডিওয়। তখন প্রতিদিন ভোর সাড়ে ৬টায় সঞ্জয় কাপুর সত্যম পাহাড়ে যেতেন।

সেখানে সিনেমার সহকারী কোরিওগ্রাফার আহমেদ খানও আসতেন। তিনিই গানের সঙ্গে পায়ের স্টেপ অনুশীলন করাতেন। প্রধান কোরিওগ্রাফার ছিলেন সরোজ খান।

সঞ্জয় কাপুর হালে একটি প্রমোশনে হাজির হয়ে জানান, সে সময় তিনি সরোজ খানের সঙ্গে একটি গোপন চুক্তি করেন। তিনি সরোজ খানকে অনুরোধ করেছিলেন যে যেদিন তিনি সকালে যে গানের নাচ অনুশীলন করবেন সেদিনই সেই অংশের শ্যুটিংটা সেরে নিতে হবে। যাতে তিনি মাধুরীর সঙ্গে পা ঠিকঠাক মেলাতে পারেন। সবে সবে অনুশীলন করাতে তা মনে থাকবে। তাতে রাজি হয়ে যান সরোজ খান। তবে এই চুক্তির কথা কেউ জানতেন না।

এরফলে প্রথম কয়েক দিন মাধুরীও অবাক হয়ে যাচ্ছিলেন যে সঞ্জয় কাপুর কীভাবে তাঁরও আগে স্টেপ ঠিকঠাক ফেলছেন। কারণ তাঁর এসব চুক্তির কথা জানা ছিলনা।

এই ২৭ বছর পর সেকথা জানতে পারলেন প্রোমোশনে হাজির মাধুরী দীক্ষিতও। তিনিও অবাক হয়ে যান এমন চুক্তি হয়েছিল শুনে। প্রসঙ্গত একটি ওয়েব শো আসছে ‘দ্যা ফেম গেম’। তারই প্রচারে হাজির হয়েছিলেন সঞ্জয় কাপুর ও মাধুরী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button