Wednesday , July 24 2019
Indian Army
জম্মু কাশ্মীরের অনন্তনাগে যৌথবাহিনীর অপারেশন, ছবি - আইএএনএস

প্রবল গুলির লড়াই, খতম ২ জঙ্গি

প্রবল গুলির লড়াই চলার পর যৌথবাহিনীর গুলিতে মৃত্যু হল ২ সন্ত্রাসবাদীর। সোমবার সকালে এই সাফল্য পায় রাষ্ট্রীয় রাইফেলস ও জম্মু কাশ্মীর পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ। যৌথভাবে তারা সন্ত্রাসবাদীদের পাকড়াও করতে অপারেশন চালায়। সন্ত্রাসবাদীদের ধরতে গেলে প্রবল গুলির লড়াই শুরু হয়। সেই গুলির লড়াইয়ে খতম হয় ২ লুকিয়ে থাকা জঙ্গি।

গোপন সূত্রে খবর পেয়ে যৌথবাহিনী সোমবার ভোরে জম্মু কাশ্মীরের অনন্তনাগ জেলার বিদূরা গ্রাম ঘিরে ফেলে। তারপর ক্রমশ যখন তারা লুকিয়ে থাকা জঙ্গিদের দিকে এগোতে থাকে তখন তাদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় যৌথবাহিনীও। সেই গুলির লড়াই দীর্ঘক্ষণ স্থায়ী হয়। অবশেষে আসে সাফল্য। যৌথবাহিনীর গুলিতে মৃত্যু হয় ২ জঙ্গির। তাদের দেহ উদ্ধার করে পুলিশ।

২ জঙ্গি কোন জঙ্গি সংগঠনের সদস্য তা এখনও পরিস্কার নয়। তাদের পরিচয়ও জানা যায়নি। তা জানার চেষ্টা করছে পুলিশ। ভারত-পাক সীমান্তে সম্প্রতি ফের গুলির লড়াই শুরু হয়েছে। এদিকে জম্মু কাশ্মীরে লুকিয়ে ঢুকে পড়ছে সন্ত্রাসবাদীরা। তাদের মদত দিচ্ছে স্থানীয় কিছু সন্ত্রাসবাদী। বিভিন্ন গ্রামে ঢুকে গা ঢাকা দিচ্ছে তারা। সেই খবর পুলিশের কাছে পৌঁছলেই তারা পদক্ষেপ করছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *