Friday , November 22 2019
Virat Kohli
সেমিফাইনালের আগে সাংবাদিক সম্মেলনে খোশমেজাজে বিরাট কোহলি, ছবি - আইএএনএস

ভারত-নিউজিল্যান্ড ম্যাচের জন্য গান বাঁধলেন বাঙালি গায়ক

মঙ্গলবার টান টান সেমিফাইনালে মুখোমুখি ভারত-নিউজিল্যান্ড। এখনও পর্যন্ত বিশ্বকাপে দারুণ ফল করেছে ভারত। দলটা টগবগ করে ফুটছে। ফুটছেন সমর্থকরাও। গোটা দেশ চেয়ে আছে মঙ্গলবারের ম্যাচের দিকে। নিউজিল্যান্ডকে হারালেই ফাইনালে পৌঁছে যাবে ভারত। আর তারপর ১টা ম্যাচ জিতলেই বিশ্ব চ্যাম্পিয়ন। তৃতীয় বারের জন্য। তবে এখনও ফাইনাল নিয়ে ভাবিত নন কেউ। সকলে চাইছেন আগে সেমিফাইনাল জিতে নিক কোহলিবাহিনী। মঙ্গলবারের এই ম্যাচ ঘিরে পারদ চড়ছে। আর সেই সেই পারদকে আরও কিছুটা উৎসাহ যোগাল পিলু ভট্টাচার্যের গান।

ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালের আগে ভারতের জন্য গান বেঁধেছেন গায়ক পিলু ভট্টাচার্য। মঙ্গলবার তিনি জায়ান্ট স্ক্রিনে খেলা দেখতে হাজির থাকবেন লেক টাউনের নেতাজি স্পোর্টস ক্লাবে। সেখানে খেলা দেখার পাশাপাশি চলবে তাঁর এই গানও। দর্শকদের আরও চাঙ্গা করবে এই গান। ৪ মিনিটের এই গানটি পিলু ভট্টাচার্য অবশ্য একা গাননি। তাঁকে সঙ্গত দিয়েছেন গায়িকা মাধুরী দে।

এর আগেও অবশ্য খেলার বিশেষ কোনও প্রতিযোগিতাকে সামনে রেখে গান বেঁধেছেন পিলু ভট্টাচার্য। সে ২০১৮ সালের ফিফা বিশ্বকাপ হোক বা ২০১৭ সালে ভারতে হওয়া ফুটবলের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপ। গান বেঁধে চমক দিয়েছিলেন পিলু। এবার সেই ধারা ধরে রেখে গাইলেন ‘জিতেগা ইন্ডিয়া’। ভারতীয় দলকে নিজের মত করে উৎসাহ যোগাতে এবং বিশেষত বাংলার ক্রিকেট ভক্তদের উৎসাহ যোগাতে পিলু ভট্টাচার্যের এই গান কতটা জনপ্রিয় হয় সেদিকেই চেয়ে সকলে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *