Monday , February 17 2020
Harbhajan Singh
ফাইল : হরভজন সিং, ছবি - আইএএনএস

দল নির্বাচন নিয়ে হরভজনের তোপের মুখে নির্বাচকরা

ভারতীয় ক্রিকেট দলের নির্বাচকদের দিকে আঙুল তুললেন ভারতের প্রাক্তন স্পিনার হরভজন সিং। হরভজনের তোপের মুখে পড়ার কারণ সূর্যকুমার যাদবকে সুযোগ না দেওয়া। যা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন হরভজন। হরভজন সোজাসুজি প্রশ্ন করেছেন, এক একজন খেলোয়াড়ের জন্য নির্বাচনের ক্ষেত্রে এক এক নিয়ম কেন? পরিস্কার করে দিয়েছেন নির্বাচকরা কিছু খেলোয়াড়কে বিশেষ সুবিধা করে দিচ্ছেন দলে জায়গা পেতে।

হরভজন ক্ষোভের সঙ্গে জানিয়েছেন, সূর্যকুমার যাদব যথেষ্ট ভাল খেলছেন। তিনি ভাল ফল করছেন। ভাল রান করছেন। প্রথম শ্রেণির ক্রিকেটে তাঁর বড় রান রয়েছে। ভারতীয় এ ও বি দলেও তিনি সফল। সবকিছু থাকার পরেও কিকরে সূর্যকুমার দলে সুযোগ পাচ্ছেন না তা নিয়ে প্রশ্ন তোলেন হরভজন। তাঁর স্পষ্ট ইঙ্গিত নির্বাচকদের দল নির্বাচনে ভূমিকা নিরপেক্ষ নয়।

হরভজন সিং কিন্তু একটি গুরুতর প্রশ্নকে সরাসরি সামনে এনে ফেললেন। নতুন বছরে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার সঙ্গে ভারতের টি-২০ ও একদিনের সিরিজ রয়েছে। সেই দলে জায়গা হয়নি সূর্যকুমারের। সবকিছু থাকা সত্ত্বেও কেন তাঁকে জায়গা দেওয়া হল না তা নিয়ে ট্যুইটে বিস্ময় প্রকাশ করেন ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল স্পিনার। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *