World

করোনা সংক্রমণে কাবু ব্রিটিশ প্রধানমন্ত্রী ভর্তি হাসপাতালে

ঝুঁকি না নিয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে ভর্তি করা হল হাসপাতালে

করোনার উপসর্গ বহাল রয়েছে একটানা। তাই আর ঝুঁকি না নিয়ে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে ভর্তি করা হল হাসপাতালে। রবিবার রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার কথা ডাউনিং স্ট্রিট মুখপাত্র নিশ্চিত করেছেন।

বরিসের চিকিৎসক তাঁকে পরীক্ষা করার পর হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। তারপরই ব্রিটিশ প্রধানমন্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়।

রবিবার ১০ দিন হল বরিস জনসন করোনা পজিটিভ হিসাবে ধরা পড়েন। তারপর থেকে তিনি হোম আইসোলেশনে ছিলেন। কিন্তু ১০ দিন পরেও তাঁর শরীরে করোনার উপসর্গ সমানমাত্রায় দেখা যাওয়ায় চিকিৎসক আর ঝুঁকি নিতে চাননি।

এটা একটা সতর্কতা মূলক পদক্ষেপ হিসাবেই দেখা হচ্ছে। এটাও পরিস্কার করে দেওয়া হয়েছে যে তাঁকে কোনওভাবে জরুরি ভিত্তিতে ভর্তি করা হয়নি।

বরিস জনসন হাসপাতাল থেকেও তাঁর কাজ চালাচ্ছেন। প্রতি মুহুর্তে তাঁর সহকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখছেন। গত ২৭ মার্চ বরিসের শরীরে প্রথম করোনার অস্তিত্ব পাওয়া যায়। তবে সে সময় করোনা খুব হাল্কাভাবে তাঁর শরীরে অবস্থান করছিল।

এদিকে বরিস জনসনের হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়ার পর ব্রিটেনের অনেক সাংসদ বরিসকে দ্রুত আরোগ্য কামনার শুভেচ্ছা পাঠিয়েছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close