Astro Tips

ঈশ্বর নিজেই দেন আসন্ন বিপদের পূর্বাভাস, কীভাবে বুঝবেন

বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে পথচলতি সাধুসঙ্গের সময় মানুষের কল্যাণে সাধুদের দেওয়া উপদেশের ভিত্তিতে এই কথাগুলি বলা। ঘটনা একেবারে নির্মম সত্য।

এখানে যে বিষয়গুলি উল্লেখ করছি তা আমার মন গড়া কোনও কথা নয়। যে কাজগুলির কথা বলছি তাতে বড় ধরণের আর্থিক খরচের মধ্যে পড়তে হবে বলে মনে হয় না।

যাঁরা নানান সমস্যায় আছেন, আর যাঁরা এই বিষয়গুলিতে একেবারেই অবিশ্বাসী অথচ সমস্যায় আছেন, তাঁরাও না হয় কোরামিন বা ডেকাড্রন না ভেবে অবিশ্বাসের সঙ্গেই করে দেখতে পারেন, আর যাই হোক, ক্ষতি কিছু হবে না।

বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় মানুষের কল্যাণে সাধুদের দেওয়া উপদেশের ভিত্তিতে এই কথাগুলি বলা।

বাড়িতে কোনও কারণ ছাড়াই যদি কোনও দেবদেবীর বিগ্রহ কিংবা ফটো ভেঙে বা ফেটে যায়, হাওয়া বাতাস ঝড় নেই অথচ দেয়ালে টাঙানো ফটো মাটিতে ছিঁড়ে পড়লে গৃহে কারও মৃত্যু আসন্ন কিংবা দারুণ ভাবে অসুস্থ হয়ে অজস্র টাকার শ্রাদ্ধ হয়।

এ ঘটনা একেবারে নির্মম সত্য। বাড়িতে দেরি না করে চণ্ডীপাঠই এর একমাত্র প্রতিকার। — তথ্য – শিবশংকর ভারতী

Show More

One Comment

  1. I remain thankful to great astrologer Shri Shibsankar Bharati for giving free outstandig ritual remedies required in our day to day life. All my family members are his great follower.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button