Monday , December 18 2017
Astro Tips

পদোন্নতিতে বাধা কাটানোর প্রতিকার – শিবশংকর ভারতী

এখানে যে বিষয়গুলি উল্লেখ করছি তা আমার মন গড়া কোনও কথা নয়। যে কাজগুলির কথা বলছি তাতে বড় ধরণের আর্থিক খরচের মধ্যে পড়তে হবে বলে মনে হয় না। যাঁরা নানান সমস্যায় আছেন, আর যাঁরা এই বিষয়গুলিতে একেবারেই অবিশ্বাসী অথচ সমস্যায় আছেন, তাঁরাও না হয় কোরামিন বা ডেকাড্রন না ভেবে অবিশ্বাসের সঙ্গেই করে দেখতে পারেন, আর যাই হোক, ক্ষতি কিছু হবে না।

যাঁরা ন্যায্য প্রাপ্তিতে বঞ্চিত হচ্ছেন, পদোন্নতিতে বারবার বাধা হচ্ছে, তাঁরা যে কোনও শিবমন্দিরে ২১টা নাভিশঙ্খ রেখে আসতে পারেন প্রতি সোমবার। এতে উক্ত বাধা ধীরে ধীরে অপসারিত হয়ে উদ্দেশ্য সিদ্ধ হয়। অন্তত ৯টি সোমবার। শুচি অশুচির কিছু নেই।

About Sibsankar Bharati

স্বাধীন পেশায় লেখক জ্যোতিষী। ১৯৫১ সালে কোলকাতায় জন্ম। কোলকাতা বিশ্ববিদ্যালয়ের বাণিজ্যে স্নাতক। একুশ বছর বয়েস থেকে বিভিন্ন দৈনিক, সাপ্তাহিক পাক্ষিক ও মাসিক পত্রিকায় স্থান পেয়েছে জ্যোতিষের প্রশ্নোত্তর বিভাগ, ছোট গল্প, রম্যরচনা, প্রবন্ধ, ভিন্নস্বাদের ফিচার। আনন্দবাজার পত্রিকা, সানন্দা, আনন্দলোক, বর্তমান, সাপ্তাহিক বর্তমান, সুখী গৃহকোণ, সকালবেলা সাপ্তাহিকী, নবকল্লোল, শুকতারা, দ্য টাইমস অফ ইন্ডিয়ার নিবেদন ‘আমার সময়’ সহ অসংখ্য পত্রিকায় স্থান পেয়েছে অজস্র ভ্রমণকাহিনি, গবেষণাধর্মী মনোজ্ঞ রচনা।

Check Also

Astro Tips

প্রবল অর্থ ও অন্নকষ্ট থেকে মুক্তির দৈব প্রতিকার – শিবশংকর ভারতী

এখানে যে বিষয়গুলি উল্লেখ করছি তা আমার মন গড়া কোনও কথা নয়। যে কাজগুলির কথা বলছি তাতে বড় ধরণের আর্থিক খরচের মধ্যে পড়তে হবে বলে মনে হয় না।

9 comments

  1. Tapas Kumar Roy

    কোন নিয়ম মানতে হবে কি ?

  2. Lipika Saha

    আমি উনাকে বছর ২৫আগে দেখিয়ে ছিলাম। যদি কেউ উনার Ph no r Address ta দিতে পারেন,তাহলে বিশেষ উপকৃত হবো।

  3. Debjani Banerjee

    Rajabazar sastytalay Shiv Shankar Bharti basen

  4. Bivinno samasar badha katabar upai aaro janale upokrito hoi.

  5. Proto sombar 1 ta kore? Maki 21 ta kore proto sombar. Pls reply korben

  6. D Rudra Rudra

    প্রভু , সাংসারিক জীবনে বহু মানুষ ঋনের জ্বালায় জর্জরিত । এই ঋন থেকে মুক্তির যদি কোন উপায় বলে দেন তবে সবাই উপকৃত হবে । ভালো থাকবেন …..আর প্রনাম নেবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *