Astro Tips

ন্যায্য প্রাপ্তি, পদোন্নতি ও হওয়া কাজে বাধা কাটানোর প্রতিকার

সহজ উপায়ে, প্রায় বিনা খরচে কিভাবে ন্যায্য প্রাপ্তি, পদোন্নতি ও হওয়া কাজে বাধা সম্ভব তারই পথ।

এখানে যে বিষয়গুলি উল্লেখ করছি তা আমার মন গড়া কোনও কথা নয়। যে কাজগুলির কথা বলছি তাতে বড় ধরণের আর্থিক খরচের মধ্যে পড়তে হবে বলে মনে হয় না।

যাঁরা নানান সমস্যায় আছেন, আর যাঁরা এই বিষয়গুলিতে একেবারেই অবিশ্বাসী অথচ সমস্যায় আছেন, তাঁরাও না হয় কোরামিন বা ডেকাড্রন না ভেবে অবিশ্বাসের সঙ্গেই করে দেখতে পারেন, আর যাই হোক, ক্ষতি কিছু হবে না।

বিভিন্ন সময়ে ভারতের নানা প্রান্তে ভ্রমণকালীন পথচলতি সাধুসঙ্গের সময় মানুষের কল্যাণে সাধুদের দেওয়া উপদেশের ভিত্তিতে এই কথাগুলি বলা।

যাঁরা ন্যায্য প্রাপ্তিতে বঞ্চিত হচ্ছেন, পদোন্নতিতে বারবার বাধা হচ্ছে, তাঁরা যে কোনও শিবমন্দিরে ২১টা নাভিশঙ্খ রেখে আসতে পারেন প্রতি সোমবার। এতে উক্ত বাধা ধীরে ধীরে অপসারিত হয়ে উদ্দেশ্য সিদ্ধ হয়। অন্তত ৯টি সোমবার। শুচি অশুচির কিছু নেই। — তথ্য – শিবশংকর ভারতী

Show More

15 Comments

  1. Sir, apni ek minitei amar haath dekhe samasya bale dilen, ebong tin mas pare aste ballen , kintu tin maas pare jayor par ballen ami samadhan karte parbo na, ami ekhon anek samasya achi . upai bale din

  2. Ekhon sir k meet korar exact time ki ache kao bolben r fees ekhon koto ache.plz keu bolun amar onar sathe meet kora khub dorkar.

Leave a Reply

Your email address will not be published.