Sports

দোষী সাব্যস্ত বিশ্বকাপ জয়ী ভারতীয় বোলাররা, কি সাজা জানাল পুলিশ

বিশ্বকাপ জয়ের আনন্দে আত্মহারা ভারতীয় দল। আত্মহারা গোটা দেশ। এর মধ্যেই পুলিশ কেন ভারতীয় বোলারদের দোষী সাব্যস্ত করল?

২০০৭ সালে প্রথম টি২০ বিশ্বকাপ জিতেছিল ভারতীয় দল। তার ১৭ বছর পর ফের ঘরে এল ট্রফি। বার্বাডোজে রুদ্ধশ্বাস ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে জয়ের পর মাঠে ভারতীয় দলের প্রতিটি খেলোয়াড় আবেগে ভেসে যান। সকলের চোখে জল। মুখে হাসি।

আনন্দে কেউ নাচছেন, কেউ মাটিতে চুম্বন করছেন। একে অপরকে জড়িয়ে ধরছেন। বিশ্বকাপ জয়ের আনন্দে গোটা দেশ রাস্তায় নেমে আনন্দে মেতে ওঠে শনিবার রাতে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভিনন্দন জানিয়ে ফোনে কথা বলেন রোহিত শর্মা, বিরাট কোহলি, রাহুল দ্রাবিড়ের সঙ্গে। এই আনন্দে শামিল হয় উত্তরপ্রদেশ পুলিশও। তারা তাদের এক্স হ্যান্ডলে এমন এক পোস্ট করে যা গোটা দেশকে তাক লাগিয়ে দিয়েছে।

উত্তরপ্রদেশ পুলিশ লেখে, ব্রেকিং নিউজ, দক্ষিণ আফ্রিকার মানুষের হৃদয় ভাঙার জন্য দোষী সাব্যস্ত ভারতীয় বোলাররা। এর সাজা হল কোটি কোটি ভক্তের যাবজ্জীবন ভালবাসা। অসামান্য বুদ্ধিমত্তার ছাপ রাখা এই পোস্ট মুহুর্তে ছড়িয়ে পড়ে।


১৩ বছর পর ফের বিশ্বকাপের স্বাদ এদিন সারা দেশ তারিয়ে উপভোগ করেছে। রাতেই উৎসব শুরু হয়ে যায়। পুড়তে থাকে আতসবাজি। রাস্তায় নেমে মশাল জ্বালিয়ে বিজয় উৎসবে শামিল হন আপামর ভারতবাসী।

বিশ্বকাপ জয়ের পর ম্যাচের সেরা হয়ে বক্তব্য রাখতে গিয়ে বিরাট কোহলি জানিয়ে দেন এটাই ছিল ভারতীয় দলের হয়ে তাঁর শেষ আন্তর্জাতিক টি২০ ম্যাচ। বিরাট জানান এবার নতুনদের পালা। তাঁদের জায়গা ছেড়ে দিতে হবে। এদিকে সাংবাদিক বৈঠকে হাজির হয়ে রোহিত শর্মাও জানিয়ে দেন টি২০ থেকে তাঁর অবসরের কথা।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button