State

করোনায় রাজ্যে মৃত্যু বেড়ে ৩, আক্রান্ত ২৭

করোনা সংক্রমিতের সংখ্যা যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে। সে রাজ্যেই হোক বা দেশে। সেই সঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। করোনায় রাজ্যে মৃতের সংখ্যা মঙ্গলবার ফের বাড়ল। আরও ১ মহিলার মৃত্যু হয়েছে। এই নিয়ে রাজ্যে করোনায় ১ জন পুরুষ ও ২ মহিলার মৃত্যু হল। যে মহিলার মৃত্যু হয়েছে তিনি হাওড়ার সালকিয়ার বাসিন্দা। গত শনিবার তাঁকে ভর্তি করা হয় হাওড়া জেনারেল হাসপাতালে। সোমবার রাতেই তাঁর মৃত্যু হয়।

করোনা সংক্রমণের উপসর্গ ধরা পড়ার পরও তাঁকে হাওড়া হাসপাতালের জেনারেল ওয়ার্ডে রাখা নিয়ে সেখানকার চিকিৎসক, নার্স ও হাসপাতাল কর্মীরা প্রতিবাদে সোচ্চার হন। এদিকে ওই মহিলা মারা যাওয়ার পর তাঁর রিপোর্ট পজিটিভ হিসাবে আসে। এতে হাসপাতাল জুড়ে আরও আতঙ্ক ছড়ায়। ওই মহিলা ডুয়ার্সে বেড়াতে গিয়েছিলেন বলে জানতে পারা গেছে। তাঁর পরিবারের লোকজনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

রাজ্যেও করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে। দাসপুরের এক যুবকের দেহে করোনার হদিস মিলেছে। তিনি মুম্বই থেকে ফিরেছিলেন। এছাড়া বেলঘড়িয়ার আড়িয়াদহের এক প্রৌঢ়ের দেহে করোনার হদিস মিলেছে। এভাবে এক এক করে করোনার সংখ্যা কিন্তু প্রতিদিনই এ রাজ্যে বেড়ে চলেছে। এদিকে দেশেও লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমিতের সংখ্যা।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button