Entertainment

করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, ফলে অন্য সমস্যা

বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন করোনা সংক্রমণের শিকার। এই নিয়ে দ্বিতীয়বার তিনি করোনায় কাবু হলেন। তাঁর করোনা সংক্রমণ অন্য এক সমস্যার জন্ম দিয়েছে।

ফের করোনা সংক্রমণের শিকার হলেন অমিতাভ বচ্চন। তিনি যে কোভিড পজিটিভ সে কথা মঙ্গলবার গভীর রাতে প্রথম জানানো হয়। অমিতাভ নিজেই জানিয়েছেন, গত কয়েকদিনে যাঁরাই তাঁর আশপাশে এসেছেন তাঁরা যেন অবশ্যই করোনা পরীক্ষা করিয়ে নেন।

করোনা পজিটিভ হওয়ার পর আপাতত নিভৃতেই কাটাতে হবে বিগ বি-কে। ২০২০ সালে দেশে করোনা থাবা বসানোর পর জুলাই মাসে করোনা সংক্রমণের শিকার হন অমিতাভ বচ্চন। তখন তাঁকে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

যেখানে অমিতাভকে একমাস রাখা হয়। কারণ তখন তাঁকে টেস্ট করা হলেও পজিটিভ থেকে করোনা নেগেটিভ হতে চাইছিল না। এবারও চিকিৎসকদের কড়া নজরদারিতে রয়েছেন তিনি।

অমিতাভ বচ্চনের পরপর বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। যার মধ্যে রয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিবা’, ‘উঁচাই’, ‘গুডবাই’-এর মত সিনেমা। এছাড়া দক্ষিণের নায়ক প্রভাসের সঙ্গে ‘আদি পুরুষ’ সিনেমাতেও দেখা যাবে তাঁকে।

এগুলো গেল সিনেমার দিক। এছাড়া ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র ১৪ তম সিজন এখন জোরকদমে চলছে। তার এপিসোড শ্যুট করা বাকি পড়ে আছে। কিন্তু করোনা নিয়ে তো শ্যুটিং সম্ভব হবেনা অমিতাভ বচ্চনের পক্ষে।

কতদিন পর্যন্ত শ্যুটিং তিনি করতে পারবেন না তাও জানা নেই। গতবারের মত লং কোভিড আরও সমস্যা বাড়াতে পারে। তাই অন্য সমস্যায় পড়েছেন কৌন বনেগা ক্রোড়পতির নির্মাতারা। যদিও অমিতাভ বচ্চনের দ্রুত আরোগ্য কামনা করছে গোটা দেশ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *