Monday , February 17 2020
Sunny Leone
ফাইল : সানি লিওন, ছবি - আইএএনএস

এবার হাসির সিরিজেও অভিনয় করলেন সানি লিওন

সানি লিওন এখন পুরোদমে বলিউড নায়িকা। নীল সিনেমায় অভিনয় দিয়ে জীবন শুরু হলেও এখন তা অতীত। এখন তিনি বলিউড নায়িকা। একজন দায়িত্বশীল মা এবং স্ত্রী। তবে সানি লিওনকে নানা ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও তাঁকে হাসির চরিত্রে অভিনয় করতে বড় একটা দেখা যায়নি। বরং তাঁকে লাস্যময়ী নায়িকা বা আইটেম সংয়েই বেশি দেখা গেছে এতদিন। এবার সেই পরিচিত চরিত্রের বাইরে এলেন তিনি।

সানি লিওন এবার অভিনয় করছেন একটি হাসির ওয়েব সিরিজে। সানি জানান, তিনি এমন একটা ওয়েব সিরিজে অভিনয় করছেন যা করতে পেরে তিনি খুব খুশি। যদিও তিনি গল্পটা সম্বন্ধে বিশেষ মুখ খুলতে চাননি। নিজের সিরিজে চরিত্র নিয়েও কথা বলতে চাননি। তবে তিনি যে হাসির অভিনয় করতে পেরে খুশি তা চেপে রাখেননি। সংবাদ সংস্থা জানাচ্ছে, সানির হাসির সিনেমায় অভিনয় ক্ষমতা যে এতটা, তা অনেকেরই জানা ছিলনা।

সানি এই ওয়েব সিরিজে অভিনয় করে যে পারিশ্রমিক পেয়েছেন তাও তিনি সেন্ট ক্যাথেরাইনস হোমে দান করেছেন। সেই হোম যেখান থেকে তিনি ও তাঁর স্বামী ড্যানিয়েল তাঁদের মেয়ে নিশাকে দত্তক নেন। নোয়া ও এসার নামে তাঁদের ২ পুত্রও রয়েছে। এই ২ পুত্র অবশ্য সারোগেসির মধ্যে দিয়ে জন্ম নেয়। আপাতত এক নতুন চরিত্রে সানি লিওনকে কেমন লাগে তা দেখতে উদগ্রীব দর্শকরাও। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা