Entertainment

ভ্যালেন্টাইনস ডে-র গোপন প্ল্যান জানালেন সানি লিওন

একসময়ের নীল নায়িকা এখন বলিউড তারকা। সেই সানি লিওনও কিন্তু তৈরি ভ্যালেন্টাইনস ডে-র দিনটা চুটিয়ে উপভোগ করতে। স্বভাবতই প্রশ্ন ওঠে অপরূপা সানি কী করবেন সেদিন? খোলাখুলিই তা বিস্তারিতভাবে জানিয়েছেন তিনি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। ড্যানিয়েল জানিয়েছেন, তিনি কিন্তু তাঁর স্ত্রীকে জিজ্ঞাসা করে অনুমতি নিয়েই সকালটা ব্যস্ত থাকছেন। সকালে তিনি যাচ্ছেন ঢাকা। একটি অনুষ্ঠানে। সেখান থেকে দুপুরেই ফিরবেন। তারপরটা সানির সঙ্গে। দারুণ একটা পরিকল্পনাও করেছেন তাঁরা। তাহলে এমন একটা ভালবাসার দিনে সকালটা সানি কী করবেন? সে উত্তর সানি দিয়েছেন হাসিমুখে।

পড়ুন : নতুন অবতারে সানি লিওন, ছেড়ে দিলেন পুরনো অভ্যাস

ড্যানিয়েল যখন ঢাকায় তখন সকালটা তাঁর ৩ সন্তানের সঙ্গেই কাটানো স্থির করেছেন সানি। নিশা, নোয়া ও এসার-এর সঙ্গে চুটিয়ে উপভোগ করবেন প্রতিটি মুহুর্ত। দুপুর বিকেলের মধ্যেই ড্যানিয়েল ফিরে আসছেন। ড্যানিয়েল ফিরলে অবশ্য সন্ধেটা তাঁরা নিজেদের জন্য আলাদা করে রেখেছেন। ড্যানিয়েল কথা দিয়েছেন তিনি তাঁর সুন্দরী স্ত্রীকে নিয়ে একটি ক্যান্ডল লাইট ডিনারে যাবেন। একটা রোমান্টিক ডিনার উপভোগ করবেন দুজনে।

পড়ুন : ২ ছেলের জন্য হোটেলের রান্নাঘরে ঢুকে পড়লেন সানি লিওন

২০০৯ সালে সানি লিওনকে বিয়ে করেন ড্যানিয়েল। পরে ভারতে ফিরে বলিউডে একের পর এক সিনেমায় সুযোগ পেতে থাকেন সানি। পরিবার নিয়ে তিনি পাকাপাকিভাবে ভারতেই থাকতে শুরু করেন। স্বামী ও ৩ সন্তানকে নিয়ে সানির এখন সুখের সংসার। ব্যস্ততাও রয়েছে। যেমন সামনেই আসতে চলেছে সানি লিওন অভিনীত সিনেমা ‘কোকা কোলা’। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button