Entertainment

সামনের জন্মে বিয়ের প্রস্তাব পেলেন রবিনা, উত্তরও দিলেন

এ জন্মে তো সম্ভব হয়নি। তাই সামনের জন্মে তাঁকে বিয়ে করার প্রস্তাব দিলেন তাঁর এক ফ্যান। যার উত্তরও দিয়েছেন বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডন।

রবিনা ট্যান্ডনকে তাঁর দারুণ পছন্দ। কিন্তু এ জন্মে তো তাঁকে বিয়ে করা সম্ভব নয়। তাই আগেভাগেই রবিনাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক যুবক। অনুরাগীর কাছ থেকে বিয়ের প্রস্তাব, প্রেমের প্রস্তাব চিত্র তারকাদের গা সওয়া হয়ে গেছে। বিষয়টা কিছুটা উপভোগই করেন তাঁরা। আবার অগ্রাহ্যও করেন। কিন্তু এবার আর এ জন্মের জন্য নয়। সামনের জন্মে তাঁকে বিয়ে করতে চেয়ে এল প্রস্তাব। যা নজর কাড়ল রবিনারও। উত্তরও দিলেন তিনি।

তাঁর এক ফ্যানের দেওয়া সামনের জন্মে বিয়ের প্রস্তাবের উত্তর মজা করেই দিয়েছেন রবিনা ট্যান্ডন। সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকা জানিয়েছেন, তিনি অত্যন্ত দুঃখিত, কারণ সামনের ৭ জন্মের জন্য আগেই তিনি বুক হয়ে গেছেন। রবিনা ট্যান্ডন বরফের জায়গায় ছুটি কাটানোর তাঁর একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে তিনি লিখেছেন গরম যখন অসহ্য হয়ে ওঠে, তাঁর হৃদয় একটা বরফ ঢাকা ছুটি কাটাতে চায়। চায় নরম বরফে ঢাকা পাহাড়ের ঢাল, বরফে মোড়া চাঁদ।

রবিনা ট্যান্ডনের এই পোস্ট দেখার পর একের পর এক আছড়ে পড়েছে কমেন্ট। একজন রবিনার এই সুন্দর ছবির জন্য তাঁকে অনেক ভালবাসা জানিয়েছেন। এক অনুরাগী জানিয়েছেন, যতবার তিনি রবিনাকে দেখেন, ততবার তিনি তাঁর প্রেমে পড়ে যান। অন্য একজন লিখেছেন, রবিনা চিরদিনই রানি হয়ে থাকবেন। প্রসঙ্গত অন্য অনেক প্রথমসারির চিত্র তারকার মত রবিনা ট্যান্ডনেরও একটি ফ্যান ক্লাব রয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button