Entertainment

বাজারের ভিড়ে ঘুরলেন রণবীর কাপুর! তাঁকে দেখেও দেখলেন না কেউ!

দিনের বেলায় প্রকাশ্যে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়ালেন রণবীর কাপুর। জনপ্রিয় অভিনেতাকে সামনাসামনি দেখেও দেখলেন না অনেকে। বরং পাশ কাটিয়ে চলে গেলেন সকলে। জেন ওয়াই প্রজন্মের হার্টথ্রব অভিনেতাকে পাশ কাটিয়ে লোকজন যে যার মত কেনাকাটাতে ব্যস্ত হয়ে পড়লেন। তবে কি ভক্তরা অধুনা হৃদয়ে ঝড় তোলা অভিনেতাকে মন থেকে কোনও কারণে দূরে সরিয়ে দিলেন? নাকি আরেক ‘রণবীর’-এর করিশ্মা ফিকে করে দিল ‘বরফি’-র জৌলুস? তা না হলে বলিউডের ‘রকস্টার’-কে সামনে পেয়েও কেন অমন করে তাঁকে এড়িয়ে গেলেন ফ্যানেরা! আসলে ঋষি কাপুরের আদরের দুলালের কেরামতির জন্যই ঘটেছে এমন অঘটন!

‘জগ্গা জাসুস’ রণবীর এখন বেজায় ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে। সেই ছবির শ্যুটিংয়ের জন্য সম্প্রতি সদলবলে রণবীর বেরিয়ে পড়েন মুম্বইয়ের রাস্তায়। দিনের আলোয় বাইকে চড়ে তিনি পৌঁছে যান শহরের অন্যতম ব্যস্ত এলাকায়। অবশ্যই নিজের মুখটাকে মুখোশের আড়ালে ঢেকে। নইলে খ্যাতির বিড়ম্বনায় তাঁকে পড়তে হত নিশ্চিত। প্রিয় অভিনেতাকে সামনে পেয়ে তাঁকে কি আর ছেড়ে দেবেন মুম্বইবাসী। চারদিকে দিয়ে একেবারে মাছির মত তাঁকে ঘিরে ধরবেন সবাই। এতে বিঘ্নিত হবে শ্যুটিং। সেই সমস্যা সমাধানের উপায়ও বার করেন রণবীর। মাথায় কালো টুপি আর মুখ রুমালে ঢেকে তিনি হাজির হন মুম্বইয়ের ভিন্ডি বাজারে। সেখানে ‘ব্রহ্মাস্ত্র’ দলের বাকি সদস্যদের সাথে বেশ কিছুক্ষণ ঘোরাঘুরিও করেন।

রণবীরের ছদ্মবেশ এত নিখুঁত ছিল যে সেখানে তাঁকে চিনতে পারে কার সাধ্যি। অতঃপর ভক্তদের উৎপাত এড়িয়ে নির্বিঘ্নে সফল হয় রণবীরের ছদ্মবেশী অভিযান। সেই অভিযানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে রণবীরের সহঅভিনেতা হুসেন দালাল। সেইসব ছবি চোখে পড়তেই তো এখন হা হুতাশ করছেন সেদিন ভিন্ডি বাজারে উপস্থিত রণবীর অনুরাগীরা। ইশ! একটু সতর্ক থাকলে স্বপ্নের অভিনেতার সাথে অন্তত একটা সেলফি তো নেওয়া যেত!

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button