Entertainment

প্রয়োজনে বিনা পারিশ্রমিকেও অভিনয় করবেন, অকপট রাজকুমার রাও

টাকা রোজগার করতে বা বলা ভাল প্রচুর টাকার হাতছানি অনেককে বলিউডে টেনে নিয়ে আসে। অনেক অভিনেতা-অভিনেত্রী রূপোলী দুনিয়ায় খ্যাতির পাশাপাশি টাকা রোজগারটাকেও সামনে রাখেন। কিন্তু বলিউডের ইদানিংকালের অন্যতম সেরা অভিনেতা রাজকুমার রাওয়ের দাবি, তিনি কখনই বলিউডে টাকা কামাতে আসেননি। টাকা রোজগার কখনই তাঁকে সিনেমায় অভিনয় করতে উৎসাহ যোগায়নি।

তিনি গল্প দেখে প্রজেক্ট নেন। প্রথম অবস্থায় তিনি কাজ করেছেন সেই অর্থে বড় প্রজেক্টে নয়। কিন্তু তখনও তিনি গল্প দেখেই সিনেমায় রাজি হতেন। এখনও তিনি গল্প দেখেই সিনেমা করতে রাজি হন। ফারাক একটাই হয়েছে। তিনি এখন বড় বড় পরিচালকদের সঙ্গে কাজ করছেন।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

ভিন্ন ধারার ছবি, বাস্তবভিত্তিক ছবি বা সমসাময়িক সময়ের ইস্যু ভিত্তিক ছবিতে বারবার রাজকুমার রাওকে দেখতে পাওয়া গিয়েছে। তাঁর অভিনয় ক্ষমতা দর্শকদের মনে দ্রুত জায়গা করে দিয়েছে এই আপাত পাশের বাড়ির ছেলে টাইপের দেখতে যুবকটিকে। যাঁকে মানুষ তাঁর আশপাশেই ঘুরে বেড়ানো যুবকদের সঙ্গে সঙ্গে মেলাতে পারেন। তথাকথিত হিরোর গ্ল্যামার তাঁর নেই। তবে প্রতিভা তাঁর ভরপুর। আর সেই প্রতিভার জোরেই রাজকুমার রাও বলিউডের এক অন্যতম নাম।

রাজকুমারের দাবি ‘ট্র্যাপড’-এ অভিনয় করে তিনি একটা টাকাও পাননি। তাই টাকা তাঁর কাছে বড় বিষয় নয়। তিনি যখন ‘স্ত্রী’ সিনেমাটিতে অভিনয় করেন তখন তিনি জানতেনও না যে ওই সিনেমা বক্স অফিসে এতটা সাফল্য পাবে। কিন্তু তখন তিনি ওই সিনেমায় অভিনয় করেছিলেন। পরে সিনেমাটি হিট করে।

তবে বক্স অফিসে সাফল্য তিনি উপভোগ করেন বলেই জানিয়েছেন রাজকুমার। রাজকুমার রাও এমনও ইঙ্গিত দেন যে যেসব সিনেমা প্রস্তুতকারক তাঁকে সিনেমায় পেতে চান, কিন্তু টাকার অভাবে মুশকিল হচ্ছে, তাঁদের সিনেমাতেও অভিনয় করতে তিনি প্রস্তুত। তবে শর্ত একটাই। গল্প ভাল হতে হবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button