Friday , December 13 2019
Priyanka Gandhi Vadra
ফাইল : প্রিয়াঙ্কা গান্ধী বঢরা, ছবি - আইএএনএস

এসপিজি সুরক্ষা তুলে নিতেই প্রিয়াঙ্কা গান্ধীর বাড়িতে ঢুকে পড়ল অজানা গাড়ি

তখন প্রিয়াঙ্কা গান্ধী বঢরার লোধী এস্টেট-এর বাসভবনে চলছিল একটি বৈঠক। প্রিয়াঙ্কা সেই বৈঠকে উপস্থিত ছিলেন। ঘড়ির কাঁটায় তখন দুপুর ২টো। এমন সময় একটি কালো স্করপিও গাড়ি সোজা হাজির হয় তাঁর বাড়িতে। কী চাই তাঁদের? প্রিয়াঙ্কা গান্ধীর বাড়িতে থাকা কয়েকজন বেরিয়ে এসে প্রশ্ন করেন ওই গাড়িতে থাকা লোকজনকে। গাড়িতে ২ জন পুরুষ, ৩ জন মহিলা ও ১ শিশু ছিল।

গাড়ির আরোহীরা জানান তাঁরা প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে একটি ছবি তুলতে এসেছেন। প্রায় আবদারের সুরেই তাঁরা জানান একটি ছবি তুলেই চলে যাবেন। এই ঘটনাটি ঘটে গত ২৬ নভেম্বর। ঘটনাটির কথা সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছেন প্রিয়াঙ্কার স্বামী রবার্ট বঢরা। তিনি জানিয়েছেন, বিষয়টি যথেষ্ট চিন্তার। এভাবে একটি গাড়ি বাড়ির চত্বরে পৌঁছে গেল কী করে? সুরক্ষা নিয়ে প্রশ্ন তোলেন তিনি।

গান্ধী পরিবারের ওপর থেকে এসপিজি সুরক্ষা বলয় তুলে নিয়েছে কেন্দ্র। সে জায়গায় তাঁদের জেড ক্যাটাগরির সিআরপিএফ সুরক্ষা প্রদান করা হয়েছে। যে সিআরপিএফ জওয়ানরা সেদিন সুরক্ষার দায়িত্বে ছিলেন তাঁদের প্রশ্ন করা হলে তাঁরা জানান প্রিয়াঙ্কা গান্ধীর বাড়িতে গাড়ি ঢোকা বার হওয়ার বিষয়টি নজরদারির দায়িত্বে রয়েছে দিল্লি পুলিশ। শুরু হয় দোষারোপ পাল্টা দোষারোপের পালা। কিন্তু এই গাড়ি ঢুকে পড়া গান্ধী পরিবারের ওপর থেকে এসপিজি প্রত্যাহারের পরই ঘটল। আর তা যথেষ্ট চিন্তার বলে মনে করছে পরিবার থেকে কংগ্রেস। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *