Kolkata

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা আরও বাড়ল

পশ্চিমবঙ্গে করোনা সংক্রমিতের সংখ্যা গিয়ে দাঁড়াল ৯ জনে। আরও ২ জন করোনা সংক্রমিতের খোঁজ পাওয়া গিয়েছে। ২ জনই বিদেশ থেকে ফিরেছেন। একজন ফিরেছেন লন্ডন থেকে। অন্যজন মিশর থেকে। ২ জনের দেহেই পরীক্ষার পর করোনা পজিটিভ পাওয়া যায়। ২ জনই হাসপাতালে ভর্তি। তাঁদের সংস্পর্শ আসা মানুষদেরও খোঁজ করে তাঁদের আলাদা করার ব্যবস্থা হচ্ছে।

রাজ্যে করোনার শিকার এখনও মোট ৯ জন। যাঁদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে। গত সোমবার সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। দমদমের বাসিন্দা ওই প্রৌঢ়ের বয়স হয়েছিল ৫৭ বছর। প্রবল শ্বাসকষ্ট নিয়ে ভেন্টিলেশনে ছিলেন তিনি। ভেন্টিলেশনেই মৃত্যু হয় তাঁর। মৃত্যুর পর যাতে তাঁর থেকে ভাইরাস ছড়াতে না পারে সেজন্য ওই ব্যক্তির দেহ দ্রুত সৎকারের নির্দেশ দেওয়া হয়।

ভারতে এখনও পর্যন্ত করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৯৯ জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯। বিশ্বজুড়ে করোনা সংক্রমিতের সংখ্যা বেড়ে হয়েছে ৩ লক্ষ ৮১ হাজার ৭৩৯ জন। বিশ্বজুড়ে মৃত্যু হয়েছে ১৬ হাজার ৫৫৮ জনের। এরমধ্যেও একটা ভাল খবর যে এদিন সারা বিশ্বে করোনা সংক্রমিতদের সুস্থ হয়ে ওঠার সংখ্যা ১ লক্ষ ছাড়াল। ১ লক্ষের ওপর মানুষ সুস্থ হয়ে ঘরে ফিরেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button