Sports

পিছিয়ে গেল আইপিএল, নতুন দিন জানাল বোর্ড

কথা ছিল ২৯ মার্চ থেকে শুরু হবে আইপিএল। সেক্ষেত্রে দর্শক শূন্য মাঠেই করতে হত এই প্রতিযোগিতা। এমনও শোনা যাচ্ছিল প্রয়োজনে এ বছর বন্ধও হতে পারে আইপিএল। চূড়ান্ত সিদ্ধান্তের জন্য বিসিসিআই-এর দিকেই তাকিয়েছিল আইপিএল-এর ৮ ফ্র্যাঞ্চাইজি। বহুমূল্য এই ক্রিকেট লিগ করতেই বিসিসিআইকে রাজি করানোর চেষ্টায় ছিল তারা। অবশেষে বিসিসিআই বন্ধ না করে প্রতিযোগিতা পিছিয়ে দেওয়ার রাস্তায় হাঁটল।

বিসিসিআই-এর এক কর্তা সংবাদ সংস্থা আইএএনএস-কে জানিয়েছেন, বিসিসিআই সিদ্ধান্ত নিয়েছে ২৯ মার্চ নয়, আইপিএল শুরু হবে ১৫ এপ্রিল থেকে। এই সিদ্ধান্তের কথা ফ্র্যাঞ্চাইজিদেরও জানানো হয়েছে। ফলে ক্রিকেটমোদী মানুষজন যে হতাশ হচ্ছিলেন আইপিএল নাও হতে পারে ভেবে, তাঁরাও স্বস্তি পেলেন। আর স্বস্তি পেল ফ্র্যাঞ্চাইজিরা।

বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় বিভিন্ন ক্রীড়া আসরই দর্শকশূন্য মাঠে খেলানো হবে বলে জানানো হয়েছে। সেইমত, মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ডার্বি ম্যাচ বা আইএসএল ফাইনালে এটিকে বনাম চেন্নাইয়ান এফসি, সবই হবে ফাঁকা মাঠে। আইপিএল ফ্র্যাঞ্চাইজিরাও দর্শক শূন্য মাঠে খেলাতে রাজি ছিল। শুধু তাদের আবেদন ছিল খেলাগুলো হোক। আর বিদেশি খেলোয়াড়দের ভারতে ঢোকায় ছাড়পত্র দেওয়া হোক। এবার আইপিএল পিছিয়ে যেতে হয়তো তারা অনেকটাই স্বস্তি পেল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button