Entertainment

সাতপাকে দীপিকা-রণবীর, প্রকাশ্যে এল বিয়ের ছবি

ইতালির লেক কোমো। চারপাশটা চেয়ে থাকলেই সময় কেটে যায়। এমনই সুন্দর লেকের চারধার। পাহাড়ঘেরা সবুজের মাঝে একটি শতাব্দী প্রাচীন ভিলা। ৭০০ বছরের পুরনো এই ভিলা দেল বালবিয়ানেল্লোর গায়ে ছলাৎ ছলাৎ করে খেলা করছে লেক কোমোর জল। সেই স্বর্গসম পরিবেশে এমন এক মনোরম প্রাসাদে গত বুধবার কোঙ্কণী মতে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। যাঁদের বিয়ে ঘিরে কম চর্চা সংবাদমাধ্যমে হয়নি। হাজারো জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের এই ২ তারকা। গত বুধবার হয়েছে দীপিকার পরিবারের মতে বিয়ে। বৃহস্পতিবার হল সিন্ধি মতে বিয়ে। ২ ক্ষেত্রেই খুঁটিনাটি নিয়ম পালন করা হয়েছে বলেই খবর। আসলে বিয়ে তো মানুষ জীবনে একবারই করে। তা যেন মনে রাখার মত হয়ে থাকে।

এদিকে এই ২ তারকার এই বিয়ে হয়েছে একান্তই পারিবারিকভাবে। এখানে ২ পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় স্বজনই জায়গা পেয়েছেন। ফলে তার সংখ্যা ছিল খুবই কম। এই ২ পরিবারের উপস্থিতিতে ২ জনের বিয়ের ছবি যাতে বাইরে না যায় তার জন্য ছিল কড়া বন্দোবস্ত। ভিতরে ২ পরিবারের লোকজনও নিজেদের সঙ্গে ক্যামেরা রাখতে পারেননি। এমনকি মোবাইলেও নাকি ছবি তুলতে দেওয়া হয়নি তাঁদের। ছবি তোলার ব্যবস্থা ছিল নিজস্ব।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

এদিকে এই বিয়ের ছবি পেতে পাপারাৎজিরা ছাড়বার পাত্র নন। ভারতীয় মিডিয়াও সেখানে উপস্থিত। স্থলপথে ছবি পাওয়া যাবে না। এটা পরিস্কার হওয়ার পর লেক কোমোকে হাতিয়ার করেন তাঁরা। জলের ওপর থেকে ক্যামেরা জুম করে যতটা যা ছবি তুলে নেওয়া যায় তার লড়াই চলতে থাকে। এদিকে সুরক্ষাও ছিল কড়া। যাতে ছবি জলের ওপর থেকেও পরিস্কার করে না পাওয়া যায় তারজন্য ক্যামেরা থাকা বোটগুলির আশপাশ দিয়ে সুরক্ষা বোটগুলি জোরে চালান হয়। যাতে জলে ঢেউ ওঠে। আর ঢেউ উঠলে নড়ে যাবে ক্যামেরা। ছবিও যাবে নড়ে।

Deepika Padukone
ছাদনাতলায় উৎফুল্ল নব বরবধূ, ছবি – আইএএনএস

তবে এত কিছুর পরও ছবি শিকারিদের হাত থেকে পুরোটা রেহাই পাননি দীপিকা-রণবীর। ঢাকাঢুকির সব ব্যবস্থা করেও কিছু ছবি ক্যামেরাবন্দি হয়েই গেছে। যেখানে কখনও পাওয়া গেছে দীপিকার ঝলক। কখনও রণবীরের। কখনও বা পরিবারের লোকজন।

বৃহস্পতিবার অবশ্য সিন্ধি নিয়মে বিয়ে সারার পর ২টি ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে নব বরবধূকে ভীষণই খুশি দেখিয়েছে। পাত্র-পাত্রীর পোশাকেই ধরা দিয়েছেন তাঁরা। সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button