Entertainment

অমিতাভ বচ্চনের বাংলোয় বোমা, ফোন পেয়ে ছুটল পুলিশ

কিংবদন্তি চিত্রতারকা অমিতাভ বচ্চনের বাংলোয় রাখা রয়েছে বোমা। এমন একটি ফোন পেয়ে সময় নষ্ট না করে ছুটল বম্ব ডিসপোজাল স্কোয়াড।

ফোনটা পুলিশের কাছে আসে গত শুক্রবার রাত ৮টা ৫৩ মিনিটে। ফোনের ওপার থেকে জানানো হয় অমিতাভ বচ্চনের বাংলোয় রাখা রয়েছে বোমা।

এছাড়াও ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস, বাইকুল্লা স্টেশন ও দাদর স্টেশনে বোমা রাখা হয়েছে। যা যে কোনও সময় ফাটতে পারে।

তবে কে এই তথ্য দিলেন তা তিনি ফোনে জানাননি। ফোন পেয়ে আর মুহুর্ত সময় নষ্ট করেনি পুলিশ। খবর দেওয়া হয় মুম্বই পুলিশের বম্ব ডিসপোজাল স্কোয়াডকে।

দ্রুত তাদের একটি দল পৌঁছয় অমিতাভ বচ্চনের বাড়িতে। অন্য ৩টি দল হাজির হয় ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস, বাইকুল্লা স্টেশন ও দাদর স্টেশনে।


অমিতাভ বচ্চনের বাংলো সহ বাকি ৩টি রেল স্টেশন তন্নতন্ন করে খোঁজা শুরু হয়। ফাঁকা করে দেওয়া হয় এলাকা। কিন্তু সব খুঁজে ফেলার পরও কোনও বোমা পাওয়া যায়নি।

পুলিশ বুঝতে পারে এটা ভুয়ো ফোন ছিল। তাহলে কে করল এই ফোন। তার খোঁজ করতে গিয়ে পুলিশ থানের কাছে মুম্বরা নামে এলাকা থেকে এক ট্রাক চালক সহ ২ জনকে গ্রেফতার করে। তাদের জিজ্ঞাসাবাদ করে এর পিছনে আর কারও মদত আছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিশ।

এদিন মুম্বই পুলিশের সঙ্গে তদন্তে যোগ দেয় এটিএস, কুইক রেসপন্স টিম, আরপিএফ ও জিআরপি। সামনেই ১৫ অগাস্ট। তার আগে নাশকতা প্রচেষ্টা এড়াতে দেশ জুড়েই নজরদারি ও সুরক্ষা বন্দোবস্ত জোরদার করা হয়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button