Amitabh Bachchan
ফাইল : অমিতাভ বচ্চন, ছবি - আইএএনএস

বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন, রেগেও গেলেন

অমিতাভ বচ্চন কী কঠিন রোগে আক্রান্ত? সেজন্যই কী তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছিল? কেমন আছেন তিনি এখন? এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সাধারণ মানুষের মনে। কারণটা অবশ্যই বেশ কিছু সংবাদমাধ্যম। যেখানে অমিতাভ বচ্চনের নানাবতী হাসপাতালে ভর্তির খবর প্রকাশিত হয়। যদিও সংবাদ সংস্থা আইএএনএস-কে আগেই কেবিসি-র এক কর্তা জানিয়েছিলেন অমিতাভ বচ্চন কোনও অসুখ নিয়ে নয়, নানাবতীতে ভর্তি হয়েছেন রেগুলার চেকআপ করাতে। গত মঙ্গলবার তাঁকে ভর্তি করা হয়। শুক্রবার রাতে তিনি ছাড়া পান। তাঁর পরিবার এসেছিল তাঁকে বাড়ি নিয়ে যেতে। গাড়ির সামনে বসেছিলেন অভিষেক বচ্চন। পিছনের সিটে অমিতাভ।

তাঁর অসুস্থতা সম্বন্ধে মানুষের কৌতূহলকে অবশ্য ভাল চোখে নেননি অমিতাভ বচ্চন। তিনি বাড়ি ফিরে সোশ্যাল সাইটে লেখেন, কারও শারীরিক পরিস্থিতি একান্তই তাঁর ব্যক্তিগত বিষয়। এটা তাঁর ব্যক্তিগত স্বাধিকার। এটা বিক্রি করার চেষ্টা করা এক ধরনের সামাজিক অপরাধও। তাই এই ব্যক্তিগত ব্যাপারকে সম্মান করা উচিত। পৃথিবীতে সবকিছুই বিক্রির জন্য নয়। এক্ষেত্রে হয়তো তাঁর লক্ষ্য ছিল সংবাদমাধ্যম। কারণ অমিতাভ বচ্চনের সম্বন্ধে যে কোনও খবরই মানুষের কাছে আকর্ষণীয়।

তাঁর শারীরিক বিষয়ে কৌতূহল নিয়ে তিনি যেমন কড়া মন্তব্য ছুঁড়ে দিয়েছেন তেমনই আবার শোয়ার ধরণ নিয়ে ট্যুইট করেছেন। জানতে চেয়েছেন, কেমন করে শুতে পছন্দ করেন পাঠক। চিত হয়ে, নাকি ধার করে। তিনি লেখেন, কথায় বলে রাজা এবং শক্তিশালীরা চিত হয়ে শুয়ে থাকেন। কারণ সাহসীরা চিত হয়ে শোন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *