Amitabh Bachchan
এনডিটিভি সুস্থ ইন্ডিয়া-র উদ্বোধনে অমিতাভ বচ্চন, ছবি - আইএএনএস

অমিতাভ বচ্চন কী হাসপাতালে ভর্তি, উত্তর দিলেন কেবিসি আধিকারিক

অন্যান্য শ্যুটিংয়ের পাশাপাশি বেশ কিছুদিন ধরেই কৌন বনেগা ক্রোড়পতি নিয়ে ব্যস্ত অমিতাভ বচ্চন। চলতি সিজনের কৌন বনেগা ক্রোড়পতির শ্যুটিং নিয়ে ব্যস্ত তিনি। এরমধ্যেই অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি বলে একটি খবর শোনা যায়। অনেক সংবাদমাধ্যমেও ছড়িয়ে পড়ে খবর যে বিগ বি নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১১-র এক আধিকারিক দাবি করেছেন অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তিই হননি। পুরোটাই রটনা।

ওই আধিকারিকের দাবি, অমিতাভ বচ্চন হাসপাতালে গিয়েছিলেন রেগুলার চেকআপ করাতে। সে সময় কয়েকজন তাঁকে দেখে ফেলেন। আর তাতেই খবর রটে যায় যে অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি। কিন্তু অমিতাভ বচ্চন যদি হাসপাতালে ভর্তি নাই হন তাহলে কৌন বনেগা ক্রোড়পতি-র শ্যুটিংয়ে আসছেন না কেন? এ প্রশ্নের উত্তরে ওই আধিকারিক সংবাদ সংস্থাকে জানিয়েছেন এই মুহুর্তে তাঁদের হাতে দেড় সপ্তাহের এপিসোডের ব্যাঙ্কিং রয়েছে। তাই এই সপ্তাহে কোনও শ্যুটিং রাখা হয়নি। অমিতাভ বচ্চন রবিবার ডে অফ নেন। ওদিন কোনও কাজ রাখেন না। তাই ওদিন কোনও শ্যুটিং নেই। সোমবার মহারাষ্ট্রে নির্বাচন। ফলে ওদিনও কাজ কিছু হবে না। আগামী মঙ্গলবার ফের শুরু হবে কেবিসির-র শ্যুটিং।

ওই আধিকারিকের দাবি, অমিতাভ বচ্চনের কিছু হয়নি। তিনি সুস্থ আছেন। ভাল আছেন। আগামী মঙ্গলবার থেকে ফের পুরোদমে কেবিসির শ্যুটিং করবেন তিনি। এদিকে অমিতাভ বচ্চন হাসপাতালে ভর্তি শুনে তাঁর অনেক অনুরাগী চিন্তায় পড়ে যান। কদিন আগেই ৭৭ বছর পূর্ণ করেছেন ভারতীয় সিনেমা জগতের এই কিংবদন্তী। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *