Entertainment

বয়সের সঙ্গে বহরে বাড়ছে কেক, এবার ৭৭ ফুট

শুক্রবার ৭৭ বছর পূর্ণ করলেন বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন। তাঁর জন্মদিন উপলক্ষে তাঁর পরিবারেই নয়, সারা দেশ জুড়েই উৎসাহ তুঙ্গে। কলকাতায় যখন অমিতাভ বচ্চনের মন্দিরে পুজো হচ্ছে, তখন উদয়পুরে তাঁর জন্মদিনকে সামনে রেখে সামনে এসেছে ৭৭ ফুটের কেক। উদয়পুর ফিল্মসিটি সংঘর্ষ কমিটি-র তরফে বিগ বি-র জন্মদিন পালনের জন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। ৭৭ ফুটের এই দানব কেকটি তৈরি করেছে স্থানীয় অশোক বেকারি।

উদয়পুরে একটি ফিল্মসিটি তৈরির জন্য উদয়পুর ফিল্মসিটি সংঘর্ষ কমিটি লড়াই চালিয়ে যাচ্ছে। তারা বিগত কয়েক বছর ধরেই অমিতাভ বচ্চনের জন্মদিন বিশাল করে পালন করে। যার মুখ্য আকর্ষণ হয় তাদের সুবিশাল কেক। এই কেকটি বিগত কয়েক বছরে কিন্তু ১ ফুট করে বেড়েছে। কারণ অমিতাভ যে বছরে পড়েন, তত ফুট লম্বা কেক তৈরি হয় এখানে। এবার বিগ বি-র ৭৭ তম জন্মদিন। ফলে এবার কেকের বহর ৭৭ ফুট।

কেকটির ওপর অমিতাভ বচ্চনের মুখ ফুটে উঠেছে। সংগঠনের তরফে জানানো হয়েছে, অমিতাভ বচ্চনের সুস্থ শরীর কামনা করে এই কেক কাটা হয়। তারপর সকল সদস্য মিলে এই কেক খেয়ে আনন্দ করা হয়। অমিতাভ বচ্চনের জন্মদিন পালন করা হয়। এবার তাঁরা জানিয়েছেন, প্রতিবারের মত করে জন্মদিন পালন করলেও এবারটা তাঁদের কাছে আরও একটু স্পেশাল। কারণ কদিন আগেই অমিতাভ বচ্চনকে দাদা সাহেব ফালকে পুরস্কারের জন্য বেছে নেওয়া হয়েছে। সেটা এবার তাঁর জন্মদিনের বাড়তি আনন্দ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close