Sunday , September 22 2019
West Bengal News
চায়ের দোকানে ঢুকে যাওয়া সেই লরি, ছবি – সৌজন্যে – ফেসবুক – @bijoy.sahani.982

গরম চায়ে চুমুক দেওয়া দিয়ে শেষ ৪ জনের জীবন

চা সবসময়ই চলে বাঙালির। তবে গরম চায়ে চুমুক সবচেয়ে বেশি সুখের হয় বোধহয় ভোররাতে। সোমবার তখনও ভোরের আলো ফোটেনি। ফুটব, ফুটব করছে। সেই সময় রাত জাগা চোখে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন ২ সিভিক ভলেন্টিয়ার। চায়ের দোকানে ছিলেন আরও ক’জন। এঁরা প্রাতঃভ্রমণকারী। সকলেই ভোরের মুখে ধোঁয়া ওঠা চায়ে চুমুক দিতে ব্যস্ত ছিলেন। কিন্তু সেই আয়েশ মুহুর্তে বদলে গেল আর্ত চিৎকারে। জাতীয় সড়কের ধারের ওই চায়ের দোকানে ঢুকে পড়ল একটা আস্ত লরি।

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরের ওই চায়ের দোকানের পাশে দিয়েই চলে গেছে ৫১২ নম্বর জাতীয় সড়ক। রাতে প্রধানত এখান দিয়ে লরির যাতায়াত। তেমনই একটি বুনিয়াদপুরগামী লরি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ঢুকে পড়ে ওই চায়ের দোকানে। পিষে দেয় সকলকে। কেবল রক্ষা পান চায়ের দোকানি। তিনি শেষ মুহুর্তে সরে যেতে পারেন। অতিরিক্ত গতির কারণেই লরিটি নিয়ন্ত্রণ হারায় বলে মনে করছেন স্থানীয়রা।

ঘটনায় ২ সিভিক ভলেন্টিয়ার সহ ৪ জনের মৃত্যু হয়। ৩ জন আহত। তাঁদের হাসপাতালে চিকিৎসা চলছে। ঘটনার পর ভোর রাতের নিস্তব্ধতাকে খান খান করে এক জোড়াল শব্দ হয়। স্থানীয়রা ছুটে আসেন। তাঁরাই প্রাথমিক উদ্ধার কাজ শুরু করেন। দোকানে ঢুকে যাওয়া লরিটি ফেলেই সেখান থেকে চম্পট দেয় লরির চালক। তার খোঁজ চালাচ্ছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *