Saturday , December 14 2019
Rakhi Sawant

মুখ্যমন্ত্রীর অকুণ্ঠ প্রশংসা করলেন রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত। একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ার জন্য ইতিমধ্যেই পরিচিতি পেয়েছেন এই অভিনেত্রী তথা বলিউডের আইটেম গার্ল। এই বলিউড তারকাকে ঘিরে বিতর্কের শেষ নেই। বিতর্কের রানি বলা হয় তাঁকে। এহেন রাখি এবার একটু অন্যভাবে খবরের শিরোনামে। রাখির অকুণ্ঠ প্রশংসা পেলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সম্প্রতি রাখির একটি ইউটিউব ভিডিও ভাইরাল হয়েছে। তাতেই তিনি প্রশংসা করেছেন যোগী আদিত্যনাথের।

রাখির মতে, যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই উত্তরপ্রদেশের ছবি পাল্টে গিয়েছে। রাখির দাবি, যোগী মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই রাজ্যে ধর্ষণের মত ঘটনা ঘটছে না। আরও বলেন, যোগী আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হওয়ার পরে উত্তরপ্রদেশের উন্নতি হয়েছে। রাস্তাঘাট ভাল হয়েছে।

খানিক স্বীকার করার সুরেই রাখি বলেন, প্রথমে তাঁর মনে হয়েছিল যোগী আদিত্যনাথকে বেছে প্রধানমন্ত্রী ভুল করেছেন। ক্রমে তিনি বুঝতে পেরেছেন তাঁকে মুখ্যমন্ত্রী পদে বেছে ভালই করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের ভুল স্বীকার করে তিনি বলেন, প্রথমে তিনি ভুল ভেবেছিলেন। তিনি ভেবেছিলেন গেরুয়া পরা একজন লোক রাজ্যের কি উন্নতি করবেন? কিন্তু রাখির দাবি তিনি ভুল ভেবেছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *