Poonam Pandey
ফাইল : পুনম পাণ্ডে, ছবি - আইএএনএস

উপরের পোশাক খুলে ফের ইন্টারনেটে তোলপাড় ফেললেন পুনম পাণ্ডে

পুনম পাণ্ডে ছবি প্রকাশ করেছেন মানেই এখন হয়ে দাঁড়িয়েছে চোখ আটকে যাওয়ার হাতছানি। কিছু উত্তেজক ছবি। আর সেটা ফের একবার করলেন তিনি। এবার ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে। পুনম একগুচ্ছ নতুন ছবি সোশ্যাল সাইটে প্রকাশ করেছেন। যেখানে তাঁর পরনে রয়েছে একটি গাঢ় কমলা রংয়ের একপিসের সুইম শ্যুট। তারও আবার ওপরের অংশ খোলা। যা তাঁর উর্ধ্বাঙ্গকে উন্মুক্ত করে দিয়েছে।

ছবিতে দেখা গেছে পুনম কোনওক্রমে তাঁর বুকের ওপর হাত দিয়ে রয়েছেন। তাতে তা সামান্য ঢাকা পড়ছে ঠিকই। কিন্তু অনেকটাই উন্মুক্ত। অনেকটাই দৃশ্যমান। যা দর্শকদের চোখ আটকে দিতে বাধ্য। কখনও আবার উপুড় হয়ে শুয়ে বক্ষদ্বয় চেপে রেখেছেন। এমনই সব উত্তেজক ছবি প্রকাশ করে ফের ইন্টারনেটে হৈচৈ ফেলে দিয়েছেন পুনম পাণ্ডে। যিনি ছবি দেওয়া মানেই এখন ইন্টারনেটে তা হট কেকের গুরুত্ব পায়।

ছবিগুলি প্রকাশ করা ছাড়াও বেশ কিছু ভিডিও তিনি প্রকাশ করেছিলেন। যেখানে তিনি একটি ভিডিওতে তাঁর ফ্যানদের ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছা দিচ্ছেন বলে দেখা গেছে। অন্যটিতে তিনি তাঁর ফলোয়ারদের কাছ থেকে কী কী ভ্যালেন্টাইনস সারপ্রাইজ রয়েছে তা জানতে চেয়েছেন। পুনম পাণ্ডের ৩০ লক্ষ ফলোয়ার্স রয়েছে সোশ্যাল সাইটে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা