Entertainment

অর্জুন কাপুরের পোস্টে স্থির থাকতে পারলেননা মালাইকা

মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুরকে ঘিরে ফিসফাস দীর্ঘদিন চলার পর এখন বলিউডও ক্লান্ত হয়ে পড়েছে। অর্জুন-মালাইকা তাই এখন একসঙ্গে বেড়াতে গেলে, রেস্তোরাঁয় গেলে, পার্টিতে গেলেও কেউ তা নিয়ে আর গসিপ করেননা। এই দুজনকে ঘিরে চর্চায় উৎসাহ হারিয়েছে সংবাদমাধ্যমও। তবে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ এই ২ তারকা ফের খবরে এসে পড়লেন একটি সিনেমার পোস্টারকে কেন্দ্র করে।

অর্জুন কাপুরের সিনেমা পানিপথ-এর পোস্টার মুক্তি পেয়েছে। সেই পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অর্জুন নিজেই। আর সেই পোস্টার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতে আর স্থির থাকতে পারলেন না তাঁর বান্ধবী মালাইকা। মালাইকা দ্রুত তার তলায় নিজের কমেন্ট করে দিয়েছেন। যেন তিনি অপেক্ষাই করছিলেন কখন অর্জুন পোস্টটি করবেন। মালাইকা লিখেছেন, ইতিহাস বদলে দেওয়া যুদ্ধের সাক্ষী হতে চলে আসুন সিনেমাটি দেখতে। পানিপথ প্রকাশ পাচ্ছে ৬ ডিসেম্বর।

Panipat
অর্জুন কাপুরের পোস্ট করা পানিপথের পোস্টার, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @arjunkapoor

পানিপথ সিনেমাটি তৈরি হয়েছে মারাঠা নেতা সদাশিব রাও ভাউ-এর জীবন অবলম্বনে। সিনেমাটি পরিচালনা করেছেন লগান খ্যাত পরিচালক আশুতোষ গোয়াড়েকর। সিনেমায় অর্জুন কাপুর তো রয়েছেনই, তাঁর সঙ্গে রয়েছেন সঞ্জয় দত্ত ও কৃতি শ্যানন। এই পিরিয়ড সিনেমা অর্জুন ‌কাপুরের জন্যও বড় টার্নিং পয়েন্ট হতে পারে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button