Entertainment

সাহসী ছবি পোস্ট করেও সমালোচনার ঝড়ের মুখে মালাইকা অরোরা

একটা ছবি। বেশ সাহসী ছবি। পরনে যা আছে তাকে পোশাক না বলে অন্তর্বাস বলাই ভাল। তবে এমন ছবি নিয়ে নেটিজেনদের বড় একটা আপত্তি নেই। বরং এমন সাহসী ছবি পোস্ট হলে অনেক সময় তাঁরা বাহবাও দেন। লাইকও করেন। কিন্তু এই ছবিটায় একটা কারণে সমালোচনার ঝড়ের মুখে পড়ে গেলেন মালাইকা অরোরা। ছবিতে যেভাবে তাঁর ২ হাত উপরে তোলা তাতে বাঁদিকে বগল একবারেই উন্মুক্ত অবস্থায় রয়েছে। আর সেখানেই গণ্ডগোল।

মালাইকার ছবিতে বগলটি বড় বেশি করেই চোখে পড়ছে। আর বগলে হাল্কা চুল রয়েছে। নেটিজেনদের এখানেই আপত্তি। বগলে চুল থাকা অবস্থায় এভাবে ছবি দেওয়ার অর্থ খুঁজে পাচ্ছেননা তাঁরা। তাঁদের পরামর্শ বগলের চুল শেভ করে তারপরই এভাবে ছবি তোলা উচিত ছিল মালাইকার। অনেকে সাফ জানিয়েছেন, বগলে চুল থাকা অবস্থায় এমন ছবি তাঁদের জন্য বিরক্তিকর।

Malaika Arora
এই ছবিটিকে নিয়েই বিতর্ক, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @malaikaaroraofficial

ছবিটি নিয়ে সমালোচনার ঝড় বয়ে গেলেও ফটোশ্যুটে তোলা এই ছবিটি ৩০ লক্ষের ওপর লাইক পেয়েছে। যদিও এত সমালোচনার মধ্যে মালাইকার জন্য ভাল কমেন্টও এসেছে। তাঁর পাশে দাঁড়িয়ে একজন লিখেছেন, পুরুষরা বগলে চুল থাকা অবস্থায় ছবি তুললে অসুবিধা নেই, কিন্তু একজন মহিলা তুললেই আপত্তি? একে চূড়ান্ত ভণ্ডামি বলে দাবি করেছেন তিনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button