Monday , January 27 2020
Kriti Sanon
ফাইল : কৃতি শ্যানন, ছবি - আইএএনএস

কৃতী শ্যাননের ঘর আলো করে এল নতুন অতিথি

বলিউড সুন্দরী কৃতী শ্যানন কর্মজীবনে এখন খুব ব্যস্ত। পরপর হিট সিনেমা। ফলে ডাকও পাচ্ছেন। নিজের ডায়েট নিয়েও নাকি তিনি ভীষণ ব্যস্ত। কিন্তু কাজকর্ম একদিকে, পরিবার আর এক দিকে। সেখানে সুখ না থাকলে কাজেও মন বসবে না। কৃতীর বাইরে যেমন সাফল্য আসছে, তেমনই পরিবারেও নতুন অতিথির আগমনে তাঁর মন ভীষণ ভাল হয়ে গেছে। ছোট্ট নতুন অতিথির নামকরণও হয়ে গেছে। নাম দেওয়া হয়েছে ‘ফিবি’। অর্থাৎ চাঁদ।

এত খুশির মধ্যেও কৃতীকে একটা বিষয় ভাবাচ্ছে। ডিস্কোর সঙ্গে ফিবি-র সম্পর্ক নিয়ে। ডিস্কো-র কে হবে ফিবি? গার্লফ্রেন্ড, নাকি বোন! সেটা এখনও কারও কাছেই পরিস্কার নয়। আগে ২ জনের মধ্যে একটা সুসম্পর্ক গড়ে উঠুক। তারপর তো নির্ণয় হবে গার্লফ্রেন্ড না বোন! আসলে কৃতী শ্যাননের পরিবারে আগেই একটি সারমেয় রয়েছে। যার নাম ডিস্কো। সেখানেই ফের একটি নতুন কুকুরছানা নিয়েছেন তিনি। তাকে নিয়ে বেজায় খুশি কৃতী।

Kriti Sanon
বাড়ির নতুন সদস্যের সঙ্গে কৃতি ও নূপুর, ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম – @kritisanon

কুকুরছানার নাম দিয়েছেন ফিবি। স্ত্রী সারমেয় বলে তাকে চাঁদের নামে নাম রেখেছেন। ইতিমধ্যেই ইন্সটাগ্রামে তাঁর পরিবারের নবতম সংযোজন ফিবি-র সঙ্গে তাঁর ছবিও দিয়েছেন। ক্যাপশনে বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা খুশি। কাজের জায়গায় তিনি এখন ব্যস্ত ‘মিমি’ নামে একটি সিনেমার শ্যুটিং নিয়ে। যে সিনেমায় তিনি একজন সারোগেট মাদারের চরিত্রে অভিনয় করছেন। তারমধ্যেই বাড়ি ফিরে চলছে ফিবি-কে নিয়ে হৈচৈ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *