World

প্রেমে পড়েছেন মাইক্রোসফট কর্তা বিল গেটস, ডেটও করছেন

মাইক্রোসফট কর্তা হিসাবে তিনি জগৎবিখ্যাত। বিশ্বের অন্যতম ধনীও বটে। সেই বিল গেটস আর একা নন। ফের প্রেমে পড়েছেন তিনি।

সালটা ২০২১, করোনা বিশ্বজুড়ে দাপট দেখাচ্ছে। সেই সময় ২৭ বছরের দাম্পত্যে ইতি পড়ে বিল গেটসের জীবনে। তখন তাঁর বয়স ৬৭। বিলের স্ত্রী মেলিন্ডা ফ্রেঞ্চ গেটস-এর তখন ৫৮ বছর বয়স।

২৭ বছরের বিবাহিত জীবনে ইতি টেনে অবশেষে বিল ও মেলিন্ডা আলাদা হয়ে যান। ডিভোর্স হয়ে যায় ২ জনের। তারপর থেকে একাই জীবন কাটাচ্ছিলেন বিল গেটস। কিন্তু ৬৯ বছর বয়সে পৌঁছে ফের তিনি প্রেমের সম্পর্কে জড়ালেন। অন্তত তেমনই কানাঘুষো শোনা যাচ্ছে।

পিপলস ম্যাগাজিন জানাচ্ছে, বিল গেটসকে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেনের ম্যাচ দেখতে দেখা গেছে। সঙ্গে ছিলেন এক মহিলা। নাম পলা হার্ড। ওরাকল সংস্থার প্রয়াত সিইও মার্ক হার্ড-এর বিধবা স্ত্রী।

আপাতত পলা-র সঙ্গে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বিল গেটস বলেই গুঞ্জন। পলা টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে। তারপর যোগ দেন মার্কিন এনসিআর সংস্থায়।


এখন পলা কোনও কর্পোরেশন, কোনও ব্যক্তি বা কোনও স্বেচ্ছাসেবী সংগঠনের হয়ে ইভেন্টের আয়োজন করেন। ডিভোর্সি বিল গেটসের সঙ্গে এখন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বিধবা পলা বলে গুঞ্জন শোনা যাচ্ছে বিভিন্ন মহলে।

প্রসঙ্গত বিল গেটসের ৩ সন্তানই বড় হয়ে গেছেন। অন্যদিকে পলার ২ মেয়ে। বিলের সঙ্গে প্রেমের সম্পর্ক যদি সত্যিই হয় তাহলেও বিল গেটসের সন্তানদের সঙ্গে এখনও দেখা করেননি পলা হার্ড। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button