Entertainment

ভক্তদের নববর্ষের উপহার দিলেন শাহরুখ ‘বামন’ খান

‘হিট’, ‘সুপারহিট’ শব্দগুলো ক্রমশ যেন দূরে সরে যাচ্ছিল বলিউডের কিং খানের থেকে। কিন্তু হারতে হারতে যে জেতে তাকেই যে ‘বাজিগর’ বলে সে কথা আরেকবার প্রমাণ করে দিলেন শাহরুখ। পয়লা জানুয়ারিতে বলিউডের বাদশা তাঁর ভক্তদের উপহার দিলেন এক নয়া অবতার। তাঁর সেই নতুন লুক সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই চমকে গিয়েছেন ভক্তরা। এ কোন শাহরুখ? উচ্চতা ক্লাস টুয়ে পড়া বাচ্চার মত, ৩ ফুটের আশেপাশে হবে। পরনে বাহারি পোশাক। তবে তা একেবারেই নায়কোচিত নয়। কখনো সাদা স্যান্ডো গেঞ্জি আর হাফ প্যান্ট। কখনো বা তাঁর পরনে কালো জামাপ্যান্ট বা রংচঙে জামা। দেখে মনে হচ্ছে যেন ঠিক ‘টাপোরি টাইপ’। মহম্মদ রফির গানের তালে ছোট্ট শাহরুখের উদ্দাম নাচ দেখে তো মুখে কথা সরছে না কারোর।

আসলে সোমবার প্রকাশিত হয়েছে আনন্দ এল রাই পরিচালিত কিং খানের আসন্ন ছবি ‘জিরো’-র একটি ট্রেলার। ভিডিওতে এইট প্যাকের শাহরুখের জৌলুস উধাও। বরং ট্রেলারের শুরুতে ‘পাগল’, ‘প্রেমিক’, ‘মিথ্যাবাদী’, ‘শায়ের’-সহ একাধিক শব্দে ব্যাখ্যা করা হয়েছে ‘বাদশাহ’ খানের চরিত্র। ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা। ‘জব তক হ্যায় জান’-এর পরে এই ৩ জুটিকে আবার ‘জিরো’-তে দেখতে চলেছেন দর্শক। ছবিটি মুক্তি পেতে চলেছে ২১ ডিসেম্বর, বড়দিনের প্রাক্কালে। তবে তার আগেই ১ মিনিটের ভিডিওটি বড়সড় বোম ফাটিয়েছে বলে মত ফিল্ম বিশেষজ্ঞদের।

মুক্তির পর থেকে কয়েক কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। শাহরুখের নতুন ‘লুক’-ই বলে দিচ্ছে ‘পিকচার তো আভি বাকি হ্যায় মেরে দোস্ত’। ‘আমি যার পিছনে পড়ি, তার জীবন তৈরি করে দি’। ছবির ব্যাপারে ‘বামন’ শাহরুখের আত্মবিশ্বাস ট্রেলারের এই শেষ মন্তব্যেও স্পষ্ট। এখন দেখার ‘জিরো’ কতটা বক্স অফিসে খরার দশার কাটিয়ে কিং খানের জীবনে বৃষ্টির পরশ এনে দেয়।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button