Friday , November 22 2019
Sourav Ganguly
ফাইল : সৌরভ গঙ্গোপাধ্যায়, নিজস্ব চিত্র

৪৭-এ সৌরভ, এবার থেকে তাঁকে মুঠোয় পাবেন অনুরাগীরা

সেলেব্রিটিরা সাধারণত একটি করে ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট রাখেন। সেখানে তাঁদের ছবি পোস্ট করেন। ছোট ছোট মন্তব্য করেন। ফলোয়ারদের সংখ্যা ক্রমশ বাড়তে থাকে। নানা কমেন্ট আসে। ফেসবুক মালিকানাধীন এই সোশ্যাল সাইটটির সঙ্গে অবশ্য এতদিন কোনও প্রত্যক্ষ সংযোগ ছিলনা সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এবার হল। তাঁর ৪৭ তম জন্মদিনকে সামনে রেখে সোমবার ইন্সটাগ্রামের রঙিন জগতে পা রাখলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

পদ্মশ্রী সম্মানে সম্মানিত সৌরভ ইন্সটাগ্রামকে হাতিয়ার করে তাঁর অনুরাগীদের কাছে পৌঁছতে চাইছেন। এখানে তাঁর পুরনো ছবি, পুরনো স্মৃতি শেয়ার করবেন সৌরভ। প্রথম ছবিতে তিনি একটি কেক কাটছেন। এটাই ইন্সটাগ্রামে তাঁর প্রথম ছবি পোস্ট। তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে ক্রিকেটের বিভিন্ন বিষয় শেয়ার করতে চান।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ইন্সটাগ্রামের জগতে প্রবেশকে স্বাগত জানিয়েছে ফেসবুক ইন্ডিয়া। ফেসবুক ইন্ডিয়ার ডিরেক্টর মণীষ ছাপরা জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের মত পাবলিক ফিগার ইন্সটাগ্রামে যোগ দেওয়ায় তাঁরা উচ্ছ্বসিত। ইন্সটাগ্রামে প্রথম পা দিলেও ট্যুইটার ও ফেসবুকে সৌরভ গঙ্গোপাধ্যায় যথেষ্ট জনপ্রিয়। ফেসবুকে ৬ লক্ষের কমিউনিটি রয়েছে তাঁর। আর ট্যুইটারে তাঁর ফলোয়ারের সংখ্যা ৪.১২ মিলিয়ন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *