Sports

সৌরভের বেহালার বাড়িতে হাজির মুখ্যমন্ত্রী

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রায় ৪৫ মিনিট ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে। বৃহস্পতিবার বিকেলে সেখানে গিয়ে পৌঁছন মমতা।

আচমকাই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়িতে হাজির হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাতে ছিল একগুচ্ছ হলুদ গোলাপ। যা তিনি সৌরভের হাতে তুলে দেন।

বৃহস্পতিবার বিকেলে সৌরভের বাড়িতে হাজির হন মমতা। সেখানে প্রায় ৪৫ মিনিট কাটান মুখ্যমন্ত্রী। এদিন ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন।

সৌরভকে জন্মদিনের শুভেচ্ছা জানাতেই মহারাজের বাড়িতে হাজির হন স্বয়ং মুখ্যমন্ত্রী। সৌরভের হাতে গোলাপ ও মিষ্টি তুলে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। সৌরভও পাল্টা ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রীকে।

Mamata Banerjee
ফাইল : মমতা বন্দ্যোপাধ্যায়, ছবি – আইএএনএস

সৌরভ এদিন ৪৯ পূর্ণ করলেন। এই প্রথম সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ি গিয়ে তাঁকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী। এর আগেও প্রতিবছরই তিনি শুভেচ্ছা জানান। তবে বাড়ি গিয়ে নয়। এবারই প্রথম সৌরভের বাড়িতে হাজির হলেন মুখ্যমন্ত্রী।


প্রসঙ্গত রাজ্যে বিধানসভা ভোটের আগে এমনও কানাঘুষো শোনা গিয়েছিল যে সৌরভ হয়তো বিজেপির মুখ্যমন্ত্রী মুখ হতে পারেন। যদিও বাস্তবে তেমন কিছু হয়নি। বরং মিঠুন চক্রবর্তীকে সরাসরি ভোটের ময়দানে নেমে বিজেপির হয়ে সুর চড়াতে দেখা গেলেও সৌরভ ছিলেন রাজ্য রাজনীতি থেকে শত ক্রোশ দূরে।

এদিন সকাল থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছা জানান বহু মানুষ অনেকে তাঁর বাড়ির সামনে গিয়ে হাজির হন। সকলের সঙ্গে দেখা করেন সৌরভ। অনেকে অটোগ্রাফ নেন।

এদিন পরিবারের সঙ্গেও জন্মদিন পালন করেন সৌরভ। সব মিলিয়ে ৫০-এর দরজায় পৌঁছে সারাদিন শুভেচ্ছার বন্যায় ভাসলেন বাংলার মহারাজ।

Show Full Article
Back to top button