Sports

সৌরভের সম্মানে নৈশভোজ, থাকতে পারেন আজহারউদ্দিন সহ প্রাক্তনীরা

শোনা যায় সৌরভ গঙ্গোপাধ্যায় যখন প্রথম ভারতীয় দলে সুযোগ পান তখন আজহারউদ্দিনের অনেক তাচ্ছিল্য নাকি তাঁকে সহ্য করতে হয়েছিল। তার অবশ্য যোগ্য জবাব মাঠেই দিয়েছেন সৌরভ। ভারতীয় দলকে একটা জায়গায় এনে জেতার নেশায় বুঁদ করেছিলেন তিনি। বাকিটা ইতিহাস। ভারতীয় দলের প্রাক্তন সেই লড়াকু অধিনায়ক এবার বসতে চলেছেন বিসিসিআই প্রেসিডেন্টের চেয়ারে। আর সময় ঘুরে তাঁকে সম্মান জানিয়ে সিএবি-র নৈশভোজে সম্ভবত উপস্থিত থাকতে চলেছেন মহম্মদ আজহারউদ্দিন।

সংবাদ সংস্থা আইএএনএস জানাচ্ছে আগামী ২৫ অক্টোবর সিএবি-র তরফে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার সম্মানে একটি নৈশভোজের আয়োজন করা হয়েছে। সেখানেই আজহারউদ্দিন সহ ভারতীয় দলের বেশ কয়েকজন প্রাক্তনীকে দেখা যেতে পারে। বিশেষত তাঁরা যাঁরা সৌরভের নেতৃত্বে ভারতীয় দলে খেলেছেন। সেই তালিকায় রয়েছেন ভিভিএস লক্ষ্মণ, যুবরাজ সিং, হরভজন সিং প্রমুখ।

আগামী ২৩ অক্টোবর বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সেখানেই সৌরভকে আনুষ্ঠানিকভাবে বিসিসিআই প্রেসিডেন্ট করা হবে। এরপর আগামী ১০ মাস সৌরভ এই পদ সামলাবেন। তারপর নয়া নিয়ম মেনে বাধ্যতামূলকভাবে ৩ বছরের জন্য কুলিং অফ-এ যেতে হবে তাঁকে। ইতিমধ্যেই তাঁর সঙ্গে ওপেনিং জুটিতে রেকর্ড গড়া ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী শচীন তেন্ডুলকর সৌরভকে অভিনন্দন জানিয়ে বলেছেন, তিনি নিশ্চিত যে সৌরভ খেলার মাঠে যেভাবে ভারতের জন্য উজাড় করেছিলেন, দক্ষতা দেখিয়েছিলেন, ঠিক সেই একই দক্ষতায় বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদও সামলাবেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button