Sports

সানিয়া মির্জা অতীত, ফের বিয়ে করলেন শোয়েব মালিক

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাক ক্রিকেট তারকা শোয়েব মালিকের ডিভোর্স নিয়ে নানা কথাই শোনা গিয়েছিল। এবার শোয়েব তাঁর তৃতীয় বিয়ে সারলেন।

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিয়ে রীতিমত হইচই ফেলেছিল। ২ জনই ক্রীড়া জগতের ২ নক্ষত্র। তার ওপর একজন ভারতীয় অন্যজন পাকিস্তানের নাগরিক। সেই সম্পর্ক নিয়ে গত একবছর ধরেই নানা কথা শোনা যাচ্ছিল। শোনা যাচ্ছিল শোয়েব ও সানিয়ার ডিভোর্স হয়েছে।

এতদিনে সেই কানাঘুষো একটা স্পষ্টতা পেল। শোয়েব মালিক বিয়ে করলেন। বিয়ে করলেন পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে।

এই নিয়ে পাক ক্রিকেটার ৩টি বিয়ে সেরে ফেললেন। শোয়েব মালিকের প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় ২০১০ সালে।

তারপর সানিয়া মির্জাকে বিয়ে করেন শোয়েব। এবার সানিয়াও অতীত। নতুন বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন শোয়েব।


শোয়েব যাঁকে তৃতীয়বার বিয়ে করলেন সেই সানা জাভেদের আবার এটি দ্বিতীয় বিয়ে। ২০২০ সালে পাকিস্তানের গায়ক উমর জাসওয়ালকে বিয়ে করেছিলেন সানা। সেই বিয়ে ভেঙে যায় ২০২৩ সালে।

তারপর সানার সোশ্যাল মিডিয়া একটি রীতিমত আলোড়ন ফেলে। সেখানে তিনি লেখেন সানা শোয়েব মালিক। শোনা যায় তখন থেকেই চুটিয়ে প্রেমপর্ব চলছিল ২ জনের। অবশেষে তা বিয়ের স্বীকৃতি পেল।

আবার সানার সঙ্গে শোয়েবের সম্পর্কের কথা ওঠার পর সানিয়ার সঙ্গে শোয়েবের ডিভোর্স নিয়েও প্রবল চর্চা শুরু হয়েছিল। তবে এবার সব কার্যত পরিস্কার হয়ে গেল। তবে এ নিয়ে এখনও সানিয়া মির্জার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button