Entertainment

২০১৭-র এশিয়ার ‘সেক্সিয়েস্ট’ পুরুষ শাহিদ কাপুর

তিনি শুধুমাত্র দক্ষ নর্তকই নন, একজন জাত অভিনেতাও বটে। নিজের অভিনয় প্রতিভাগুণে এটা বার বার প্রমাণ করে দিয়েছেন ‘কমিনা’, ‘হায়দর’, ‘উড়তা পঞ্জাবের’ মতো আন্তর্জাতিক মানের চলচ্চিত্রে মুখ্য চরিত্রে থাকা শাহিদ কাপুর। এবার তাঁর মুকুটে জুড়ল ২০১৭ সালে এশিয়ার ‘সেক্সিয়েস্ট পুরুষ’ খেতাবের পালক।

লন্ডনের বিখ্যাত সাপ্তাহিক পত্রিকা ইস্টার্ন আইয়ের তরফ থেকে আয়োজিত ভোটে সারা বিশ্বের মানুষ এশিয়া মহাদেশের যৌন আবেদনময় পুরুষের মুখ হিসেবে বেছে নিয়েছেন ৩৬ বছরের বলিউড অভিনেতাকে। সম্প্রতি ওই একই প্রতিযোগিতায় এশিয়ার ‘সেক্সিয়েস্ট মহিলা’র তকমা দখল করেছেন আরেক ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

শাহিদের এই খেতাব জয়ের পথ কিন্তু একেবারেই মসৃণ ছিল না। প্রতিযোগিতায় তাঁকে জোর টেক্কা দেওয়ার লড়াইয়ে ছিলেন গ্রিক দেবতার সৌন্দর্যের সঙ্গে তুলনীয় হৃতিক রোশন। তবে হৃতিক বা ২০১৬-র বিজয়ী পাকিস্তানি গায়ক জায়ন মালিককে হারিয়ে এবারে শেষ হাসিটা হাসলেন সুপুরুষ শাহিদ।

খেতাব জয়ের জন্য সমগ্র বিশ্বে ছড়িয়ে থাকা তাঁর ভক্তদের ধন্যবাদ দিতে ভোলেননি বিনয়ী অভিনেতা। তবে সৌন্দর্য যে নিছক শারীরিক কোনও বিষয় নয়, তা পুরোটাই মন নির্ভর সেকথাও মনে করিয়ে দিতে ভোলেননি বলিউডের এককালের ‘চকোলেট বয়’ শাহিদ।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button