Sports

বাড়িতে হরিণ পুষে ফাঁপরে শাহিদ আফ্রিদি

শাহিদ আফ্রিদির বাড়ি থেকে সরানো হল একাধিক পশু। লিখিত অভিযোগ জমা পড়ে বিখ্যাত এই ক্রিকেটারের বিরুদ্ধে। তারপরই ব্যবস্থা গ্রহণ করে প্রশাসন।

রবীন্দর জাদেজার বাড়িতে রয়েছে একাধিক ঘোড়া। রবীন্দরের খাতায় নাম লিখিয়েছেন মহেন্দ্র সিং ধোনিও। তিনিও এখন ঘোড়া পুষছেন। ফলে ক্রিকেটারদের বাড়িতে গৃহপালিত ছাড়াও পশু থাকার ঘটনা নতুন নয়।

পাকিস্তানের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার শাহিদ আফ্রিদির বাড়িতে ২০১৮ সালে পাওয়া গিয়েছিল সিংহ। তিনি বাড়িতে সিংহ পুষছিলেন।

তখনও প্রতিবেশিরা এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তারপরই আফ্রিদির করাচির বাড়ি থেকে সিংহকে সরানো হয়। বিষয়টি নিয়ে তদন্তও শুরু হয়। এবার সেই আফ্রিদির বাড়ি থেকেই সরানো হল আরও পশু।

শাহিদ আফ্রিদি বাড়িতে নানা জন্তু পুষে রেখেছেন, এমন অভিযোগ দায়ের হয় কিছুদিন আগে। তারপরই বিষয়টি খতিয়ে দেখে স্থানীয় প্রশাসন।

অবশেষে বুধবার শাহিদ আফ্রিদির বাড়ি থেকে বেশ কয়েকটি পশুকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। যার মধ্যে রয়েছে একটি হরিণও।

হরিণ যে সরানো হয়েছে তা জানা গেলেও বাকি কী কী পশুকে আফ্রিদির বাড়ি থেকে সরানো হয়েছে তার তালিকা সামনে আসেনি।

তবে এটা নিশ্চিত যে শুধু হরিণ নয়, বাড়িতে আরও পশু ছিল। প্রশাসনের তরফে এটাও নিশ্চিত করা হয়েছে যে তারা আফ্রিদিকে বাড়িতে আর কোনও জন্তু থাকলে সেগুলিকে সরানো নির্দেশ দিয়েছে।

পাক ক্রিকেট দলের হয়ে টেস্টে ১৯৯৮ সালে অভিষেক হয় আফ্রিদির। তারপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। প্রতিভা গুণে এক সময় পাকিস্তানের অধিনায়কত্বও করেছেন তিনি। ব্যাটে-বলে সমান দক্ষতার পরিচয় দিয়েছেন আফ্রিদি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button