Entertainment

‘ছাইয়া ছাইয়া’র তালে বিরুষ্কার প্রীতিভোজে আগুন ধরালেন শাহরুখ, ভাংড়ায় হার্দিক

বিরাট-অনুষ্কার বিয়ে বলে কথা। ২০১৭-র সবচেয়ে চর্চিত এই যুগল এর আগে নাচে হুল্লোড়ে মাতিয়ে তুলেছিলেন যুবরাজ-হেজেল, জাহির-সাগরিকার বিয়ের আসর। তাই তাঁদের প্রীতিভোজের অনুষ্ঠানে নাচ হবে না তাও কি সম্ভব? তার উপরে আসরে যদি উপস্থিত থাকেন বলিউড বাদশা শাহরুখ খান, তাহলে তো সোনায় সোহাগা।

বুধবার মুম্বইয়ের বিলাসবহুল হোটেল সেন্ট রেজিসের ফ্লোরে তাই রীতিমত আগুন জ্বালিয়ে দিলেন কিং খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খেলা ও বিনোদন জগতের একঝাঁক উজ্জ্বল তারকা। তবে মায়াবী আলোর নেশাকে বুধবার আরও এক ধাপ চড়িয়ে দেয় শাহরুখের নাচ। ‘কাল হো না হো’ ছবির ‘প্রিটি ওম্যান’ গানে নেচে আসর জমিয়ে তোলেন কিং খান। পারফরমেন্সে অবশ্য কম যাননি অনুষ্কা-কর্তা বিরাট। লাল-নীল-বেগুনি আলোয় ‘দিল সে’ ছবির ‘ছাইয়া ছাইয়া’ বেজে উঠতেই বিরাট ও শাহরুখ যৌথভাবে মঞ্চ মাতিয়ে তোলেন।

তবে পেশাদার নৃত্যশিল্পী না হয়েও নাচের দক্ষতায় বুধবার সকলের নজর কেড়েছেন ২২ গজের রাজকুমার হার্দিক পাণ্ডিয়া। পাঞ্জাবি গানের কলি বেজে উঠতেই বোঝা গেল কেন হার্দিককে ‘অলরাউন্ডার’ বলা হয়। অতিথিদের আপ্যায়ন পর্ব শেষে পাঞ্জাবি ভাংড়া দিয়ে রূপকথার বিয়ের নতুন ইনিংসের সূচনা করলেন কর্তা-গিন্নি বিরাট-অনুষ্কা। — ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button