Entertainment

ছেলের সঙ্গে জেলে গিয়েই দেখা করলেন শাহরুখ খান

কিছুতেই জামিন পাচ্ছেন না শাহরুখ পুত্র আরিয়ান খান। গত বুধবারই তাঁর জামিনের আর্জি নাকচ হয়েছে। তারপর এদিন ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ খান।

বুধবারই নাকচ হয়ে গেছে জামিনের আবেদন। ইতিমধ্যেই ২০টা রাত বিলাসবহুল মন্নতের বাইরে কারাগারে অন্য কয়েদিদের সঙ্গে কাটাতে হয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। এখনও কতদিন কারাগারে তাঁকে কাটাতে হবে তা বোঝা যাচ্ছেনা।

এই অবস্থায় বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের আর্থার রোড জেলে হাজির হন শাহরুখ খান। চুল পনিটেল করে বাঁধা, চোখে রোদ চশমা, পরনে ধূসর রঙয়ের টিশার্টে শাহরুখ খান জেলে প্রবেশ করেন ২ আইনজীবীকে সঙ্গে নিয়ে। এদিকে শাহরুখ খান আসছেন এ খবর পেয়ে সেখানে সংবাদমাধ্যমের ভিড় উপচে পড়ে।

আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর ২ দিনের মাথায় শাহরুখ খান হাজির হয়েছিলেন ছেলের সঙ্গে দেখা করতে। তখন বাবাকে দেখে কেঁদে ভাসিয়েছিলেন আরিয়ান।

এদিন নিয়ে ২০ দিনে ২ বার শাহরুখ খান দেখা করলেন আরিয়ানের সঙ্গে। সাকুল্যে ১০ মিনিট জেলের ভিতর ছিলেন কিং খান। তারপর বেরিয়ে আসতেই তাঁকে ছেঁকে ধরেন সাংবাদিকরা। তবে শাহরুখ খান এদিন একটা কথাও বলেননি। গাড়িতে উঠে বেরিয়ে যান।

গত বুধবার তাঁর জামিনের আবেদন নাকচ হওয়ার পর এবার আরিয়ানের আইনজীবী বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদনের উদ্যোগ নিচ্ছেন। তার আগে শাহরুখ খান এদিন জেলে দেখার করলেন ছেলের সঙ্গে।

২ জনের মধ্যে ঠিক কী কথা হয়েছে তা পরিস্কার নয়। তবে খান পরিবারের আশা দিওয়ালীর আগে ঘরে ফিরবে ছেলে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.