Entertainment

ছেলের ভুলের খেসারত দিতে হচ্ছে বাবাকে, বন্ধ হল শাহরুখের বিজ্ঞাপন

ছেলের কাণ্ডের জের এবার সরাসরি এসে পড়ল বাবার ওপর। ছেলে মাদক মামলায় এখন জেলে। তার জেরে সংস্থা বিজ্ঞাপন বন্ধ করল শাহরুখ খানের।

ছেলের ভুলের সাজা পেতে হচ্ছে বাবাকে। মাদক মামলায় এনসিবি-র হাতে গ্রেফতার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তাঁর জামিনের আবেদনও খারিজ হয়েছে। কিন্তু ভুল করেছে তো ছেলে! শাহরুখ খান তো কিছু করেননি।

কিন্তু ছেলের সেই ভুলের খেসারত দিতে হচ্ছে তাঁকে। ছেলে জেলে থাকায় আপাতত শাহরুখ খানকে দেখা যাচ্ছে এমন সব বিজ্ঞাপন বন্ধ করে দিল দেশের অন্যতম এডুটেক সংস্থা বাইজুস।

২০১৭ সাল থেকেই শিক্ষাদানের অনলাইন সংস্থা বাইজুস তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছিল শাহরুখ খানকে। তারপর থেকে বাইজুসের বিজ্ঞাপনে সবসময়ই শাহরুখ খানকে দেখা গেছে।

এতদিন পর শাহরুখ খান আছেন এমন সব বিজ্ঞাপন বন্ধ করে দিল তারা। কারণটা পরিস্কার। শাহরুখ খানের ছেলে এখন জেলে। সোশ্যাল সাইটে নানা কমেন্ট আসছে। এরপর আর তাদের ব্র্যান্ডের প্রচারে শাহরুখকে ব্যাবহার করার ঝুঁকি নিল না বাইজুস।

যদিও এটা সূত্রের খবর। বাইজুস এ নিয়ে মুখ খোলেনি। কিন্তু এটা যে বড় ধাক্কা শাহরুখ খানের জন্য তা বলাই বাহুল্য।

এমনিতেই পাঠান সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত শাহরুখের সামনে আচমকাই অন্ধকার নেমে আসে ছেলের গ্রেফতারিতে। দ্রুত শ্যুটিং বন্ধ করে আপাতত মুম্বইতেই ঘাঁটি গেড়েছেন তিনি।

তবে ২ বার জামিনের আবেদন করেও তা মঞ্জুর হয়নি আরিয়ানের। সোমবার হয়তো তাঁর আইনজীবী ফের সেশনস কোর্টে জামিনের আবেদন করতে চলেছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button