Entertainment

তাঁর বাড়ি মন্নতের ঘর ভাড়া কত, জানালেন শাহরুখ খান

গত বুধবার বিকেল। সুপারস্টার শাহরুখ খানের মনে হয়েছিল ফ্যানদের সঙ্গে সম্পর্কটা একটু ঝালিয়ে নেওয়া যাক। তিনি হঠাৎ ট্যুইট করেন যে ফ্যানরা তাঁকে প্রশ্ন করতে পারেন। তবে ২০টির বেশি প্রশ্ন তিনি গ্রহণ করবেননা বা বলা ভাল বেছে ২০টি প্রশ্নের উত্তর দেবেন। এতে তাঁরও একটা পরীক্ষা হয়ে যাবে বলে জানান কিং খান। শাহরুখের এই ট্যুইট পড়া মাত্র প্রশ্নের সুনামি আছাড় মারে। তারমধ্যে বেশ কিছু প্রশ্নের উত্তর দেন শাহরুখ খান। যার মধ্যে একটি প্রশ্ন ছিল শাহরুখ খানের বিলাসবহুল বাংলো মন্নত-এ যদি একটি ঘর ভাড়া নিতে হয় তাহলে কত গুনতে হবে?

এ প্রশ্নের এক অসামান্য উত্তর দিয়েছেন শাহরুখ খান। তিনি জানান, ৩০ বছরের কঠোর পরিশ্রমের পরই এটা পাওয়া যেতে পারে। এমন সুন্দর উত্তরে মুগ্ধ নেটিজেনরা। অন্য একটি প্রশ্ন আসে যে যদি শাহরুখ খান যদি এমন বিখ্যাত না হতেন, তাহলে তিনি কি কাজ করতেন? উত্তরে শাহরুখ এখানেও অসাধারণ। তিনি লেখেন, বিখ্যাত হওয়া কোনও কাজ নয়। কারও কাজের বাই প্রডাক্ট। তাই তিনি এই কাজটাই করে যেতেন।

সামনের ১০ বছর তিনি কী করবেন বলে স্থির করেছেন? অন্য এক ফ্যান প্রশ্ন পাঠান শাহরুখকে। উত্তরে শাহরুখ লেখেন, তিনি আগামী ১০ বছর তাঁর জীবনের সেরা সিনেমাগুলির জন্য রিজার্ভ করে রাখছেন। এক ভক্ত তো নিজের বাইকে চড়ে একটি ফোটো পাঠিয়ে দেন শাহরুখকে। প্রশ্ন করেন এই বাইকে চড়ে তাঁকে দারুণ লাগছে কী? শাহরুখের ছোট্ট উত্তর আসে, হেলমেট পরো। এভাবেই চলতে থাকে প্রশ্ন উত্তর। প্রায় ১ ঘণ্টা এমন চলার পর সকলকে শুভেচ্ছা জানিয়ে সাইন অফ করেন শাহরুখ খান। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.