Entertainment

শাহরুখ খানের জীবনের টপ সিক্রেট, হাটে হাঁড়ি ভাঙলেন গৌরী

স্বামীর কোথায় কত সময় লাগে তা স্ত্রী সবচেয়ে ভাল জানেন। এটাই স্বাভাবিক। এবার শাহরুখ খানের সাজগোজের সময় নিয়ে হাটে হাঁড়ি ভাঙলেন গৌরী খান। শাহরুখ খান নাকি তাঁর চেয়ে অনেক বেশি সময় লাগান সাজতে। ফলে কোথাও যাওয়ার হলে শাহরুখের জন্য তাঁকেই অপেক্ষা করতে হয়। গৌরীর দাবি, তিনি মাত্র ৫ মিনিটে রেডি হয়ে যান। কিন্তু সেখানে শাহরুখ নাকি সময় নেন ৫ ঘণ্টা! একটি প্রথমসারির সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় একথা খোলসা করলেন গৌরী খান।

গৌরী জানান, বাড়িতে শাহরুখ খানের একটি বড় ঘর আছে। যে ঘরে চারিদিকে শুধু ওয়ারড্রব আছে। সেখানে নানা রকম পোশাক। সেই ঘরে শাহরুখ রেডি হন। সেই রেডি হতে তাঁর নাকি ৫ ঘণ্টা লেগে যায়। স্ত্রীয়ের এই দাবির পর অবশ্য মুখ খোলেন শাহরুখও। বলেন, সবাই জানেন তাঁর একটা কালো স্যুট আছে। আর সর্বত্রই তাঁকে সেই কালো স্যুটটা পড়েই যেতে হয়। এখন কালোর যদি বৈভিন্নতা হয় তাহলে সেটা অন্যদের খুঁজে নিতে হবে।

ভোগ এক্স নিকা ফ্যাশন পাওয়ার তালিকায় কিন্তু শাহরুখ-গৌরী সেরা দম্পতির পুরস্কার জিতে নিয়েছেন। তাঁরা হয়েছেন এ বছরের সেরা স্টাইলিশ কাপল। সাজগোজ নিয়ে শাহরুখ-গৌরীর এই খুনসুটি কিন্তু তারিয়েই উপভোগ করেছেন দর্শকরা। এখনও অনেক অনুষ্ঠানেই শাহরুখ-গৌরী একসঙ্গে নজর কাড়েন। তাঁদের একসঙ্গে ফোটো তুলতে চিত্রগ্রাহকদের মধ্যে হৈচৈ পড়ে যায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.