Entertainment

প্রথম বলিউড তারকা হিসাবে বিশ্বের সর্বোচ্চ অট্টালিকায় শাহরুখ খান

শনিবার দুবাইয়ের অট্টালিকা বুর্জ খলিফা-য় ফুটে উঠল একটা নাম। শাহরুখ খান। গত শনিবার ছিল তাঁর জন্মদিন। ৫৪ বছর পূর্ণ করলেন কিং খান। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দুবাইয়ের বুর্জ খলিফা সেজে উঠল তাঁর নামে। রাতের অন্ধকারে ঝলমলে আলোয় বুর্জ খলিফার মাথা থেকে নিচে পর্যন্ত একটাই নাম ফুটে উঠল। যা দেখে সকলেই উচ্ছ্বসিত। কারণ ভারতে তো বটেই, বিশ্বের বিভিন্ন কোণার মত দুবাইতেও শাহরুখ খান পরিচিত মুখ। পছন্দের তারকা।

বুর্জ খলিফা জুড়ে আলো দিয়ে ফুটে ওঠে শাহরুখের নাম। সঙ্গে তাঁকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা। এখানেই শেষ নয়। ওম শান্তি ওম সিনেমায় শাহরুখ খানের মুখে একটি গান যথেষ্ট জনপ্রিয়। ধুম তানা তানা গানটির সঙ্গে দুবাইয়ের বিখ্যাত ফোয়ারা নেচে ওঠে তালে তালে। যা দেখতে ভিড় জমে যায়। পিছনে বাজতে থাকে গানটি। আর তার সঙ্গে তাল মিলিয়ে জল নেচে বেড়াতে থাকে ফোয়ারা জুড়ে।

শাহরুখ খান দুবাই পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। শনিবারে শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এই আলোকোজ্জ্বল মুহুর্তের ভিডিও শাহরুখ নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। দুবাই তাঁকে এভাবে সম্মান ও শুভেচ্ছা জানানোর জন্য দুবাইবাসীকে ধন্যবাদ জানান শাহরুখ। শাহরুখকে জন্মদিনে শুভেচ্ছা জানান রণবীর সিং, ঋষি কাপুর সহ অনেকে। অন্যদিকে শাহরুখ তাঁর ভক্তদের জানিয়েছেন, জীবনে যত সিনেমা করেছেন তার কোনওটাই তিনি জেনে বুঝে খারাপ ছবি করবেন বলে করেননি। কিন্তু কিছু ছবি দর্শকরা নিতে পারেননি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.