Sports

মারা গেলেন গাড়ি দুর্ঘটনায় জখন বিশ্ব চ্যাম্পিয়ন ভারোত্তোলক সক্ষম যাদব

একদিন টানা যমে মানুষে লড়াই চলার পর অবশেষে মৃত্যুর কাছে হার মানতে হল বিশ্ব চ্যাম্পিয়ন ভারোত্তোলক সক্ষম যাদবকে। গত রবিবার ভোরে দিল্লি-হরিয়ানা সীমান্তে এক ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় জাতীয় পর্যায়ের ৪ ভারোত্তোলকের। গুরুতর আহত হন ২ ভারোত্তোলক। যাঁদের মধ্যে ১ জন ছিলেন সক্ষম যাদব। ২০১৭ সালে বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে দেশের জন্য সোনার পদক এনে দিয়েছেন তিনি।

দিল্লি পানিপথ হাইওয়ে ওয়ান ধরে সুইফট ডিজায়ার গাড়িতে করে ফিরছিলেন এই ৬ ভারোত্তোলক। দিল্লির আলিপুর গ্রামের কাছে ভোর ৪টে নাগাদ গাড়িটি প্রথমে দ্রুত গতিতে ডিভাইডারে ধাক্কা মারে। তারপর নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে পাশের একটি বিদ্যুতের খুঁটিতে। দুর্ঘটনার ভয়াবহতায় গাড়ির চাল উড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৪ জাতীয় পর্যায়ের ভারোত্তোলকের। আহত ২ ভারোত্তোলককে দ্রুত দিল্লির ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে সক্ষম যাদবকে এইমসে নিয়ে যাওয়া হয়। সেখানেই টানা একদিনের লড়াইয়ের পর মৃত্যু হয় ভারতের ক্রীড়াজগতের গর্ব সক্ষম যাদবের।

এখনও মৃত্যুর সঙ্গে লড়াই চালাচ্ছেন অপর ১ ভারোত্তোলক। পুলিশ প্রাথমিক তদন্তের পর মনে করছে গাড়ির চালক মদ্যপ অবস্থায় থাকায় এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। কারণ তদন্তে নামার পর পুলিশ গাড়ি থেকে মদের বোতল উদ্ধার করেছে।

Show More

Leave a Reply

Your email address will not be published.