Friday , November 24 2017
Anurag Basu Rishi Kapoor

অনুরাগ ‘দায়িত্বজ্ঞানহীন’ পরিচালক, তোপ ঋষি কাপুরের

প্রধান চরিত্রে তাঁর ছেলে রণবীর কাপুর। কিন্তু তারপরও ফ্লপ ‘জগ্গা জাসুস’। এই ফ্লপের দায় সিনেমার পরিচালক অনুরাগ বসুর ওপর চাপিয়ে দিলেন ঋষি কাপুর। এক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে ঋষি কাপুর কোনও রাখঢাকের তোয়াক্কা না করেই অনুরাগ বসুকে কাঠগড়ায় চাপান।

বছরের পর বছর সিনেমা তৈরি চলছে তো চলছেই। শেষ ২ বছরে ৩ বার সিনেমাটি মুক্তি পাওয়ার কথা থাকলেও হয়নি। ২ বছর ধরে শোনা যাচ্ছে সিনেমাটি প্রকাশ পেল বলে। কিন্তু প্রকাশ পায়নি। এবার যখন সিনেমা মুক্তি পাচ্ছে তার ২ দিন আগেও পোস্ট প্রোডাকশনের কাজ সারছিলেন পরিচালক। ছবির সুরকার প্রীতমও নাকি মাত্র ১ সপ্তাহ আগে তাঁর পুরো সুর জমা দিয়েছেন। এমন একের পর এক বোমা ফাটালেন এক সময়ের বলিউড কাঁপানো ঋষি কাপুর।

অনুরাগ বসুকে একজন ‘দায়িত্বজ্ঞানহীন’ পরিচালকের তকমা দিয়েছেন তিনি। তাঁর দাবি, পরিচালকের জন্য তাঁর ছেলেকে ছবি ফ্লপের জন্য কথা শুনতে হবে। বাদ যাবেননা তিনিও। রণবীর এই সিনেমার অন্যতম প্রোডিউসারও।

ঋষির দাবি, তাঁর ছেলে সব সময়ে টাকা দিয়ে গেছেন। ক্ষুব্ধ ঋষি কাপুর জানান, বলিউডের পরিচালকরা আজকাল এমনভাবে সিনেমা তৈরি করেন যেন অ্যাটম বোম বানাচ্ছেন! প্রকাশ হওয়ার আগে কাউকে কিছু জানতে দেবেন না। ছবির অংশ দেখাবেননা। এমনকি সিনেমায় গোবিন্দার মত অভিনেতাকে দিয়ে অভিনয় করিয়েও তাঁর অংশ কেটে ফেলে দেওয়া হয়েছে বলে দাবি করেন ঋষি। তাঁর প্রশ্ন, যদি গোবিন্দাকে দরকারই না ছিল তো তাঁকে ডাকা হল কেন? যদিও এর পাল্টা কোনও উত্তর অনুরাগ বসু এখনও দেননি।

About News Desk

Check Also

Virat Kohli

বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন বিরাট কোহলি

ভারতীয় ক্রিকেট বোর্ডের ঠাসা ক্রিকেটসূচী নিয়ে প্রকাশ্যেই বিসিসিআইয়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অধিনায়ক বিরাট কোহলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *