Entertainment

এবার টিভির পর্দায় আসতে চলেছেন রানি মুখোপাধ্যায়

রিল লাইফে তিনি যথেষ্ট সফল। বলিউডে রানি মুখোপাধ্যায় নায়িকা হিসাবে অবশ্যই একটা ব্র্যান্ড। মুক্তি পেতে চলেছে তাঁর নতুন সিনেমা মর্দানি ২। তার আগে এবার বাস্তব জীবনে একদম নতুন ভূমিকায় দেখা যেতে চলেছে রানিকে। এ কাজ তিনি আগে করেননি। ক্যামেরার সামনে কাজ হলেও কাজটা একদম অন্যরকম। পুরোটাই বাস্তবধর্মী। রানি মুখোপাধ্যায় এবার টিভিতে অ্যাঙ্কার হতে চলেছেন।

টিভিতে এখন অনেক চ্যানেল। আর বিভিন্ন চ্যানেলে বিভিন্ন শো চলেই চলেছে। সেসব শো-এর একজন অ্যাঙ্কার থাকেন। অ্যাঙ্কার থাকেন খবরের চ্যানেলেও। ফলে ছোট পর্দায় অ্যাঙ্কারিং একটি গুরুত্বপূর্ণ বিষয়। এবার সেই ভূমিকায় দেখা যাবে রানি মুখোপাধ্যায়কে। জুভেনাইল ক্রাইম বা অপ্রাপ্তবয়স্কদের বিভিন্ন অপরাধ নিয়ে একটি প্রথমসারির খবরের চ্যানেলে অ্যাঙ্কারিং করতে দেখা যাবে রানি মুখোপাধ্যায়কে। অনুষ্ঠানে অপ্রাপ্তবয়স্কদের মধ্যে অপরাধ প্রবণতার বিভিন্ন উদাহরণ তুলে ধরবেন তিনি।

মনে হতেই পারে সিনেমায় অভিনয় করতে করতে আবার অ্যাঙ্কারিং কেন? আসলে এই অ্যাঙ্কারিংও তাঁর আসতে চলা সিনেমা মর্দানি ২-এর প্রচারের সঙ্গে যুক্ত। মর্দানি ২ সিনেমায় তুলে ধরা হয়েছে মহিলাদের সঙ্গে কী ধরনের অপরাধ করে থাকেন অপ্রাপ্তবয়স্করাও। সেই বিষয়কে সামনে রেখেই নিউজ চ্যানেলে রানি মুখোপাধ্যায়ের এই অ্যাঙ্কারিং। রানি বলেন, এসব অপ্রাপ্তবয়স্কদের দেখতে অপরাধীদের মত নয়। কিন্তু এদের মধ্যে অপরাধ প্রবণতা যথেষ্ট উদ্বেগজনক। এদের থেকেও পরিবার ও বাড়ির মেয়েদের রক্ষা করার দরকার। আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে মর্দানি ২। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Tags
Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close